‘আ.লীগ সবসময় গণতান্ত্রিক প্রক্রিয়ায় নির্বাচন করে ক্ষমতায় এসেছে’

শেরপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ মে ২০২২, ১৯:৫২

শিক্ষামন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি বলেছেন, ‘আওয়ামী লীগ সবসময় গণতান্ত্রিক প্রক্রিয়ায় নির্বাচন করে ক্ষমতায় এসেছে।’ রবিবার দুপুরে শেরপুর শহর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে যোগ দেয়ার আগে সার্কিট হাউজে গণমাধ্যমকর্মীদের সাথে আলাপকালে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, ৭৩ বছরের ইতিহাস বলে, আমরা সবসময় গণতান্ত্রিক প্রক্রিয়ায় নির্বাচন করে ক্ষমতায় এসেছি। এর ধারাবাহিকতায় আগামীতেও সব দলের অংশগ্রহণে নির্বাচন করতে প্রস্তুত আওয়ামী লীগ।

দীপু মনি আরো বলেন, বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের এমপিওর কার্যক্রম প্রায় শেষ পর্যায়ে, শিগগিরই ঘোষণা আসছে।

এছাড়া করোনা বাড়লেও শিক্ষা প্রতিষ্ঠান চালু রাখার সব প্রস্তুতি নেয়া আছে উল্লেখ করে শিক্ষামন্ত্রী বলেন, ২০২৩ সাল থেকে নতুন শিক্ষা কার্যক্রম চালু হলে শিক্ষাব্যবস্থার কোন ক্ষতি হবে না। সব পরীক্ষাও ওঠে যাবে না।

এ সময় সার্কিট হাউজে জেলা আওয়ামী লীগের সভাপতি ও জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিক এমপি, দলের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল এমপি, ছাত্রলীগের সাবেক সভাপতি মারুফা আক্তার পপি, উপাধ্যক্ষ রেমন্ড আরেং এবং শেরপুরের জেলা প্রশাসক মোমিনুর রশীদ, পুলিশ সুপার হাসান নাহিদ চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চন্দন কুমার পাল পিপি, শহর আওয়ামী লীগের সভাপতি আবুল কাশেম, সাধারণ সম্পাদক প্রকাশ দত্তসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/৮মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :