চাঁদপুরে নারীর গলাকাটা মরদেহ উদ্ধার

প্রকাশ | ০৯ মে ২০২২, ১১:৫৩

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস

চাঁদপুর সদর উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের মুন্সিরহাট এলাকায় রুপা বেগম (২৮) নামে এক নারীর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার বেলা ১১টার দিকে ওই এলাকার দনপর্দ্দি গ্রামের মজিদ প্রধানিয়া বাড়ির দ্বিতল বিল্ডিং এর নীচতলা থেকে মরদেহ উদ্ধার করা হয়।

নিহত রুপা বেগম একই ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের বাংলাবাজার এলাকার প্রধানিয়া বাড়ির নাছির দেওয়ানের স্ত্রী। ঘটনার পর থেকে ওই নারীর স্বামী নাছির দেওয়ান পলাতক রয়েছেন। রুপা বেগম এর বাবার বাড়ি সদর উপজেলার লক্ষ্মীপুর মডেল ইউনিয়নের কমলাপুর গ্রামে।

স্থানীয় বাসিন্দা লিটন হাজার জানান, নাছির দেওয়ান স্ত্রী সন্তান নিয়ে মজিদ প্রধানিয়ার বাড়িতে ভাড়া থাকেন। পেশায় রং মিস্ত্রি। রবিবার দিনগত রাতের কোন এক সময় এই হত্যাকান্ডের ঘটনা ঘটে। স্থানীয়রা সংবাদ দিলে ঘটনাস্থলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে। কি কারণে এই ঘটনা কেউই এই মুহুর্তে বলতে পারছে না।

এদিকে সংবাদ পেয়ে স্থানীয় জনপ্রতিনিধি, গোয়েন্দা পুলিশ (ডিবি), পিবিআই ও পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) রবিউল জানান, মজিদ প্রধানিয়ার বাড়ির নীচতলার একটি কক্ষ থেকে নারীর গলাকাটা মরদেহ উদ্ধার করেছি। মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হবে। আইনী ব্যবস্থাসহ ঘটনার সাথে জড়িতদের আটকের চেষ্টা চলছে।

(ঢাকাটাইমস/৯মে/এসএ)