টঙ্গীতে পারিবারিক কলহে স্বামীকে হত্যা, স্ত্রী আটক

নগর প্রতিবেদক, গাজীপুর
| আপডেট : ০৯ মে ২০২২, ১৬:০০ | প্রকাশিত : ০৯ মে ২০২২, ১৫:৫৩

গাজীপুরের টঙ্গীতে পারিবারিক কলহের জেরে স্বামীকে হত্যার অভিযোগ উঠেছে স্ত্রীর বিরুদ্ধে। সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে পূর্ব আরিচপুর ভুইয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দিন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

নিহত ফয়সাল আলম খান (৩৩) সিলেটের মো. রইছ আলী খানের ছেলে। তিনি পূর্ব আরিচপুর ভুইয়াপাড়া এলাকার মো. রফিকুল ইসলামের বাড়িতে ভাড়ায় থেকে রংমিস্ত্রির কাজ করতেন।

আটক মোরশেদা খামারু (৪৫) রাজশাহী জেলার বাগমারা থানার সাদিপুর গ্রামের মৃত মনছুর খামারুর মেয়ে। প্রথম স্বামীকে তালাক দিয়ে ১৩ বছর আগে ফয়সাল আলম খানকে দ্বিতীয় বিয়ে করেন মোরশেদা।

টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাসুদ জানান, পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে সোমবার সকালে স্বামী ফয়সালের সঙ্গে স্ত্রী মোরশেদার ঝগড়া শুরু হয়। ঝগড়া চলাকালীন সময় মোরশেদা ঘরে থাকা মসলা বাটার শিল দিয়ে ফয়সালের মাথায় আঘাত করে এবং গামছা দিয়ে গলায় পেঁচিয়ে মৃত্যু নিশ্চিত করেন।

একপর্যায়ে মোরশেদা থানায় গিয়ে স্বামীর বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ আনেন। বিষয়টি সন্দেহজনক মনে হলে মোরশেদাকে নিয়ে তাদের ভাড়া বাসায় যায় পুলিশের একটি দল। সেখানে গলায় গামছা পেঁচানো ভিকটিমের দেহ পড়ে থাকতে দেখে। পরে উদ্ধার করে শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক ফয়সালকে মৃত ঘোষণা করেন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বামীকে হত্যার কথা স্বীকার করেছেন স্ত্রী মোরশেদা। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

(ঢাকাটাইমস/৯মে/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :