ইউএনওর গাড়িচাপায় সাংবাদিক নিহত

নাটোর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৯ মে ২০২২, ১৭:৫৭ | প্রকাশিত : ০৯ মে ২০২২, ১৭:২২

নাটোরের সিংড়ায় নলডাঙার ইউএনও সুখময় সরকারের সরকারি গাড়িচাপায় সোহেল আহমেদ ওরফে জীবন (৩৬) নামে একজন স্থানীয় সাংবাদিক নিহত হয়েছেন। সোমবার সকাল সাড়ে ১০টার দিকে সিংড়া পৌরসভার সীমানা প্রাচীর নিংগইন এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত সাংবাদিক জীবন সিংড়া প্রেসক্লাবের সদস্য।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী জানায়, প্রতিদিনের মতো সরকারি গাড়ি (নাটোর-ঘ ১১-০০৩২) নিয়ে পাশের নলডাঙার ইউএনও সুখময় সরকারের স্ত্রী সিংড়া গোল-ই-আফরোজ সরকারি অনার্স কলেজের বাংলা বিভাগের প্রভাষক মানষী দত্ত মৌমিতা কলেজে আসছিলেন। এসময় মোটরসাইকেল যোগে সাংবাদিক সোহেল আহমেদ ওরফে জীবন সিংড়া থেকে তার কর্মস্থল শেরকোল আগপাড়া বন্দর উচ্চ বিদ্যালয়ে যাচ্ছিলেন। পথে সিংড়া পৌরসভার সীমানা প্রাচীর নিংগইন এলাকায় সংঘর্ষে সাংবাদিক সোহেল আহমেদ ওরফে জীবন গুরুতর আহত হন। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। সেখানে তিনি মারা যান। পরে তার মৃতদেহ এলাকায় পৌঁছালে শোকের ছাড়া নেমে আসে।

এ বিষয়ে প্রত্যক্ষদর্শী স্থানীয় হোটেল ব্যবসায়ী সোলায়মান বলেন, সরকারি গাড়িতে একজন মহিলা ও গাড়িরচালকসহ মোট তিনজন ছিলেন। দুর্ঘটনার পর ওই মহিলা গাড়ি থেকে নেমে অন্য গাড়িতে চলে যান।

এ বিষয়ে নাম প্রকাশে অনিচ্ছুক সিংড়া গোল-ই-আফরোজ সরকারি অনার্স কলেজের শিক্ষার্থীরা এই প্রতিবেদকের ক্যামেরায় সরকারি গাড়ির ছবি দেখে বলেন, তাদের (ম্যাডাম) শিক্ষক এই গাড়ি নিয়েই কলেজে আসেন।

তবে কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ জহির উদ্দিন বলেন, কলেজে বিভিন্নজন গাড়ি নিয়ে আসেন। কোনটা ইউএনও বা সরকারি গাড়ি- সেটা তার জানা নেই।

এ বিষয়ে নলডাঙার ইউএনও সুখময় সরকার দাবি করেন গাড়িতে তার স্ত্রী ছিলেন না। বলেন, নলডাঙায় তেল সংকট থাকায় তার সরকারি গাড়িটি এখানে তেল নিতে পাঠিয়েছিলেন। ঝলমলিয়া হাইওয়ে থানার ওসি রেজওয়ানুল ইসলাম বলেন, দুর্ঘটনার খবর পেয়ে গাড়িটি উদ্ধার করে থানায় আনা হয়েছে। ঘটনাস্থল পরিদর্শন করেছেন নলডাঙার ইউএনও সুখময় সরকার ও সিংড়ার ইউএনও এমএম সামিরুল ইসলাম।

(ঢাকাটাইমস/৯মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :