রিয়াল কিংবা বায়ার্নে নয়, সিটিতেই যাচ্ছেন হালান্ড

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ মে ২০২২, ১৮:৪২

স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদ কিংবা জার্মানির বায়ার্ন মিউনিখে নয়, ইংলিশ ক্লাব ম্যানচেস্টার সিটিতেই যাচ্ছে নরওয়েজিয়ান তারকা ফুটবলার আর্লিং হালান্ড। প্রতি বছর বেতন পাবেন ২৭৪ কোটি টাকা। যা রোনালদো, মেসি কিংবা নেইমারদের চেয়ে বেশি। যুক্তরাষ্ট্রের ক্রীড়াভিত্তিক সংবাদপত্র ‘দ্য অ্যাথলেটিক’ সম্প্রতি এমন দিচ্ছে।

স্পেনের গুটি কয়েক পত্রিকা বেশ কিছুদিন ধরেই হালান্ডের স্পেনে যাওয়া হচ্ছে না বলে খবর প্রকাশ করে আসছে। এদিকে বায়ার্ন মিউনিখও স্পষ্ট জানিয়ে দেয়, তারাও আর ২১ বছর বয়সী নরওয়েজিয়ান স্ট্রাইকারকে পাওয়ার দৌঁড়ে নেই।

তাই নরওয়ের এই উদীয়মান তারকা ফুটবলারের ম্যানচেস্টার সিটিতে যাওয়া অনেকটাই নিশ্চিত ছিল। তার উপর হালান্ডের বাবা আবার খেলেছেন এ ক্লাবেই।

দ্য অ্যাথলেটিকের ভাষ্যমতে, নরওয়েজিয়ান এই স্ট্রাইকারের ম্যানচেস্টার সিটিতে যাওয়া নিশ্চিত, চলতি সপ্তাহেই আসছে চূড়ান্ত ঘোষণা। প্রাথমিকভাবে চুক্তির ব্যক্তিগত বিষয়গুলোতে প্রিমিয়ার লিগের শীর্ষে থাকা দলটির সঙ্গে হালান্ডের সমঝোতা হয়ে গেছে। ফলে এই অংশটা চূড়ান্ত হয়েই গেছে।

এর ফলে দুই ক্লাবের মধ্যে আলোচনার সব রাস্তা খুলে গেছে। ধারণা করা হচ্ছে হালান্ডের এই ইচ্ছাকে ডর্টমুন্ডও সম্মান জানাবে। আর হালান্ডের এই সিটির সঙ্গে সমঝোতার খবর জানে তারাও, এখন তারা অপেক্ষা করছে সিটির প্রস্তাবের। ধারণা করা হচ্ছে আসছে দুয়েক দিনেই সিটি হালান্ডের রিলিজ ক্লজ ৬৮৫ কোটি টাকা পরিশোধের প্রস্তাব দেবে জার্মান দলটিকে।

(ঢাকাটাইমস/০৯মে/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :