জমি নিয়ে বিরোধ, ঠিকাদারকে পিটিয়ে হত্যা

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১০ মে ২০২২, ০২:১৫ | প্রকাশিত : ১০ মে ২০২২, ০২:১৩

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় কামাল হোসেন নামে এক বৃদ্ধ ঠিকাদারকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। আলমডাঙ্গার মুন্সীগঞ্জের বামানগরের স্বাধীন নামে এক ব্যক্তি তাকে পিটিয়ে হত্যা করেছে বলে নিহত কামাল হোসেনের পরিবারের লোকজনের দাবি।

সোমবার রাত সাড়ে ১২টার দিকে উপজেলার জেহালা ক্লিনিক মোড়ে থেকে তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত কামাল হোসেন (৬৫) জেহালা গ্রামের মাঝেরপাড়ার মৃত জাহান আলী মাস্টারের ছেলে এবং একজন ঠিকাদার ছিলেন।

নিহত কামাল হোসেনের স্ত্রী সেলিনা খাতুন অভিযোগ করে বলেন, কামাল হোসেনের মামা মোতাহার হোসেনের জামাই স্বাধীনের সাথে দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলে আসছিল। রাতে বাড়ির বাইরে বের হন কামাল হোসেন। এ সময় স্বাধীন জেহাল ক্লিনিক মোড়ে তার শ্বশুরবাড়ির সামনে তাকে একা পেয়ে পিটিয়ে হত্যা করে।

তিনি অভিযোগ করে আরও বলেন, এর আগেও স্বাধীন কামাল হোসেনকে মেরে ফেলার হুমকি দিয়েছে। রাত সাড়ে ১১টার দিকে খবর পেয়ে জেহালা মোড়ে স্বাধীনে বাড়ির সামনে যাই। সেখানে অচেতন অবস্থায় পড়ে ছিলেন কামাল হোসেন। তাকে উদ্ধার করে প্রথমে জেহালা মোড়ের একটি ক্লিনিকে নিই। পরে সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সদর হাসপাতালের চিকিৎসক ডা. আহসানুল হক বলেন, হাসপাতালে আনার আগেই কামাল হোসেনের মৃত্যু হয়েছে। তার কান দিয়ে রক্ত বের হচ্ছিল। পায়ে ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। ময়নাতদন্ত করলে প্রকৃত ঘটনা জানা সম্ভব হবে।

আলমডাঙ্গা থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল আলিম জানান, রাত সাড়ে ১১টার দিকে কামাল হোসেন নামে এক ব্যক্তি জেহালা ক্লিনিক মোড় পড়ে আছে। খবর পেয়ে আমরা সেখানে পুলিশ পাঠাই। অচেতন অবস্থায় তাকে সেখান থেকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ওই ঘটনায় এখনও পর্যন্ত থানায় কেউ কোন অভিযোগ করেনি। ঘটনাটি আমরা তদন্ত করে দেখছি এবং প্রকৃত রহস্য উদঘাটনে কাজ করে যাচ্ছি। মরদেহ ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালে মর্গে রাখা হয়েছে।

(ঢাকাটাইমস/১০মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :