হরিণাকুণ্ডুতে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলায় এক নারী নিহত

ঝিনাইদহ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ মে ২০২২, ১৬:২৪

ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার চাঁদপুর ইউনিয়নের বেড় বিন্নী গ্রামে প্রতিপক্ষের হামলায় এক নারী নিহত হয়েছে। নিহত আসমানী খাতুন (৪৫) একই গ্রামের আমজাদ মোল্লার স্ত্রী।

প্রতিবেশী ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, গত ৮ মে বিকালে বাওড়ের পাশে হাঁস আনতে গেলে প্রতিপক্ষ মনোয়ার, আলমগীর ও সন্টু’র স্ত্রী ও সন্তানেরা এবং নিহত আসমানীর ননদ হালিমা, সেলিনা ও কুটিলা মিলে আমজাদ মোল্লার স্ত্রী'র ওপর হামলা চালিয়ে তাকে আহত করে। পরে তাকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে অবস্থার অবনতি দেখে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাত ১টার দিকে ফরিদপুর মেডিকেল কলেজে আসমানীর মৃত্যু হয়। গত ২৩দিনের ব্যাবধানে একই গ্রুপের ২জন নিহতের ঘটনায় এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

গত ১৭ এপ্রিল ওই গ্রামেই উভয় পক্ষের সংঘর্ষে আলতাফ হোসেন বিশ্বাস (৬৫) নামে ১ জন নিহত ও ১৫ জন আহত হয়। নিহতের ঘটনায় ২৬ জনের নামে হরিণাকুণ্ডু থানায় মামলা হয়। মামলার ২৩ দিন অতিবাহিত হয়ে গেলেও ঘটনাস্থল থেকে ১জন আসামি ছাড়া উল্লেখ যোগ্য কোন আসামি এপর্যন্ত ধরা গ্রেফতার হয়নি। বরং আসামিরা অনেকে অগ্রীম জামিন নিয়ে বাদি পক্ষের ভয়ভীতি দেখাচ্ছে। এই নারীর উপরে হামলা ও নিহতের ঘটনা তারই বহিঃপ্রকাশ বলে অনেকে মনে করছেন।

হরিনাকুন্ডু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন পারিবারিক ও সামিজক দ্বন্দের ফলে এই হত্যা কান্ড হতে পারে। নিহতের ননদ ও ভাসুরের ছেলে-বউরা এই হত্যাকান্ডের সাথে জড়িত বলে প্রাথমিক ভাবে জানা গেছে, পোস্ট মর্টামের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। এব্যাপার দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে এলাকার পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

চাঁদপুর ইউনিয়নের চেয়ারম্যান কামাল হোসেন বলেন এই ঘটনা জমি ও পারিবারিক দ্বন্দ্বের কারণে হয়েছে। এটা কোন সামাজিক দ্বন্দ্বের জের না, বা আলতাফ বিশ্বাস নিহতের সাথে এর কোন যোগসূত্র নেয়।

(ঢাকাটাইমস/১০মে/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :