রান্না বসিয়ে মা পুকুরঘাটে, আগুনে পুড়ল ঘুমন্ত দুই শিশু

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১০ মে ২০২২, ১৬:৪৮ | প্রকাশিত : ১০ মে ২০২২, ১৬:৩২

নোয়াখালীর সেনবাগ উপজেলায় বসতঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে প্রাণ গেছে দুই শিশুর। তারা হলো- বীর নারায়ণপুর গ্রামের ইকবাল হোসেনের সাত বছর বয়সী ছেলে আবদুল্যাহ আল নোমান ও তার তিন বছর বয়সী বোন লামিয়া সুলতানা মাহী।

মঙ্গলবার দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটে। দুই ভাই-বোনের এমন মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সকাল থেকে বৃষ্টি থাকায় দুই সন্তানকে ঘুম পাড়িয়ে বসত ঘর সংলগ্ন চুলায় ভাত রান্না বসান মা গোলাপি বেগম। এর কিছুক্ষণ পর চুলায় রান্না রেখে পুকুর ঘাটে যান তিনি। কিছুক্ষণ পর পুকুর ঘাট থেকে তিনি নিজের বসতঘরে আগুন জ্বলতে দেখেন। এ সময় তার চিৎকারে বাড়ির লোকজন ছুঁটে এসে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে। কিন্তু ততক্ষণে পুরো ঘর ও ঘরে থাকা দুই শিশু নোমান ও মাহী পুড়ে ছাই হয়ে যায়। খবর পেয়ে দুপুর আড়াইটার দিকে সেনবাগ থানার উপ-পরিদর্শক আবদুল আউয়াল ঘটনাস্থল পরিদর্শন করেন।

এমন মর্মান্তিক ঘটনার খবর পেয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান সেলিম উদ্দিন কাজল, উপজেলা ছাত্রলীগের সভাপতি ফিরোজ আলম রিগানসহ স্থানীয় জনপ্রতিনিধি ও আশপাশের হাজারো মানুষ ওই বাড়িতে ছুটে যান।

বীজবাগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সেলিম উদ্দিন কাজল ও সেনবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) আবদুল আউয়াল ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

(ঢাকাটাইমস/১০মে/এসএ/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :