ফ্রান্স আওয়ামী লীগের ঈদ পুনর্মিলনী

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ১০ মে ২০২২, ১৭:০৮

ফ্রান্স শাখা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির ঈদ পুনর্মিলনী ও সম্মেলন প্রস্তুতি কমিটি গঠিত হয়েছে। প্যারিসের স্থানীয় মেট্রো হোসের বাংলা রেস্টুরেন্টের হল রুমে এ অনুষ্ঠান হয়। এতে সভাপতিত্ব করেন আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য নুরুল আবেদিন। সঞ্চালক ছিলেন হাসান সিরাজ ও আকিল ইব্রাহিম।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাহাবুবুল হক কয়েস। এছাড়া জাতীয় সঙ্গীত ও বাংলাদেশের জন্য জীবন উৎসর্গকারী সকলের আত্মার মাগফেরাত কামনা করে এক মিনিট নীরবতা পালন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন সর্ব ইউরোপীয়ান আওয়ামী লীগের সহ-সভাপতি আবদুল্লাহ আল বাকী। অন্যান্যের মধ্যে আরও বক্তব্য দেন আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য বঙ্গবন্ধু ফাউন্ডেশন ফ্রান্স শাখার সভাপতি শাহজাহান শাহী, আশরাফুল ইসলাম, নজরুল ইসলাম চৌধুরী, নুরুল হক ভূঁইয়া, আমিন খান হাজারী, হারুনুর রশিদ, শহীদ মিয়া, জাহাঙ্গীর আলম, আজিজুর রহমান, অধীর সূত্রধর, ইকবাল মোহাম্মদ জাফর, আলফু মিয়া, আল-আমিন খান, শায়েস্তা মিয়া, শাহ আলম, আনিসুর রহমান লাল, মাহামুদুল হাসান, শাকিল সরকার, কামাল হোসেন, জিল্লুর রহমান, শাওন, ইলিয়াস খান সাদ প্রমুখ।

সভায় সর্বসম্মতিক্রমে আবদুল্লাহ আল বাকীকে সম্মেলন প্রস্তুতি কমিটির চেয়ারম্যান ও যুদ্ধাহত মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী ও নজরুল ইসলামকে নিয়ে তিন সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

এই কমিটি আগামী এক মাসের মধ্যে গঠনতন্ত্র অনুযায়ী বাংলাদেশ আওয়ামী লীগ ফ্রান্স শাখার সম্মেলন সম্পন্ন করবে।–বিজ্ঞপ্তি

(ঢাকাটাইমস/১০মে/কেএম)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

প্রবাসের খবর এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :