পাবনায় শিশুকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতন, প্রধান আসামি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, পাবনা
 | প্রকাশিত : ১০ মে ২০২২, ২২:৩৯

ইভটিজিংয়ের অভিযোগ এনে পাবনার আটঘরিয়ায় অনিক হোসেন নামের ১১ বছরের এক শিশুকে বাড়ি থেকে ডেকে নিয়ে গাছের সঙ্গে বেঁধে শারীরিক নির্যাতনের অভিযোগ উঠেছে। এ ঘটনা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে নড়ে চড়ে বসে পুলিশ প্রশাসন। এ অভিযোগে কামাল হোসেন ভুঁইয়া নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী জানায়, সোমবার দুপুরের দিকে আটঘরিয়া পৌরসভার উত্তরচক মহল্লার জাহানারা খাতুনের ৭ম শ্রেণিতে পড়ুয়া শিশু অনিক হোসেন পার্শ্ববর্তী গ্রামের কামাল হোসেন ভুঁইয়া তার মেয়েকে ইভটিজিংয়ের অভিযোগ এনে অনিককে বাড়ি থেকে ডেকে তার নিজ বাড়ির উঠানে গাছের সঙ্গে রশি দিয়ে বেঁধে শারীরিকভাবে ৩/৪ জন মিলে নির্যাতন করে। পরে এলাকাবাসীর হস্তক্ষেপে অনিককে উদ্ধার করে আটঘরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

ঘটনাটি স্থানীয়রা ভিডিও ও ছবি তুলে ফেসবুকে ছেড়ে দিলে বিষয়টি পুলিশ প্রশাসের নজরে আসে। পরে পুলিশ রাতেই অভিযান চালিয়ে কামাল হোসেন ভুঁইয়াকে গ্রেপ্তার করে। এ ঘটনায় মঙ্গলবার আটঘরিয়া থানায় শিশু নির্যাতন আইনে একটি মামলা হয়েছে।

অনিকের মা জাহানারা খাতুন বলেন, আমার ছেলেকে যে নির্যাতন করা হয়েছে তার বিচার চাই।

এদিকে এমন বর্বরিচিত ঘটনার শাস্তি দাবি করেছে এলাকাবাসী।

আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বলেন, এ ঘটনায় মঙ্গলবার থানায় শিশু নির্যাতন আইনে একটি মামলা হয়েছে। মামলার প্রধান আসামিকে গ্রেপ্তার করে আদালতে মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

আটঘরিয়া স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. জান্নাতুল ফেরদৌস বলেন, গতকাল শিশুটি হাসপাতালে ভর্তি হয়েছে। তার চিকিৎসা চলছে। এখন সে ভালো আছে।

(ঢাকাটাইমস/১০মে/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :