ফুটবল খেলতে মাঠেই প্রাণ গেল যুবকের

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ মে ২০২২, ২২:২০

নোয়াখালীর কবিরহাট উপজেলার নরোত্তমপুর ইউনিয়নে ফুটবল খেলার সময় বুকে ব্যথা উঠে মো. ফয়সাল হোসেন (২৩) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। স্থানীয়দের ধারণা, ফুটবল খেলা অবস্থায় হৃদরোগে আক্রান্ত হয়ে হয়ে তার মৃত্যু হয়।

বুধবার সন্ধ্যায় অচেতন অবস্থায় উদ্ধার করে কবিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃত ফয়সাল হোসেন নরোত্তমপুর ইউনিয়নের নূর সোনাপুর গ্রামের ননা মিয়া বেপারী বাড়ির আবুল কালাম কালা মিয়ার ছেলে। দুই ভাই ও তিন বোনের মধ্যে ফয়সাল ছিল দ্বিতীয়।

নিহতের স্বজন ও আওয়ামী লীগ নেতা শাহাদাত হোসেন মাসুদ জানান, বিকালে স্থানীয়দের উদ্যোগে নূর সোনাপুরের একটি মাঠে বিবাহিত বনাম অবিবাহিত একাদশের মধ্যে ফুটবল খেলার আয়োজন করা হয়। ফয়সাল অবিবাহিত একাদশের হয়ে মাঠে নামে। খেলার শেষ পর্যায়ে মাঝ মাঠে হঠাৎ করে বুকে হাত দিয়ে বসে পড়ে ফয়সাল। এর কিছুক্ষণের মধ্যে সে অচেতন হয়ে পড়লে উপস্থিত লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। মৃত ফয়সাল আগ থেকে হার্টের সমস্যায় ভুগছিলেন। খেলা চলা অবস্থায় সে স্টোক করে মারা গেছে বলে স্থানীয়রা বলছে।

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, বিষয়টি আমাদের কেউ জানায়নি। খবর নিয়ে বিস্তারিত জানা যাবে।

(ঢাকাটাইমস/১১মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :