চুয়াডাঙ্গায় নিষিদ্ধ টাপেন্টাডল ট্যাবলেটসহ আটক ২

প্রকাশ | ১২ মে ২০২২, ১৭:৫৫

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকাটাইমস

নিষিদ্ধ টাপেন্টাডল ট্যাবলেটসহ দুই জনকে আটক করেছে চুয়াডাঙ্গা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা। বৃহস্পতিবার দুপুরে চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

এসময় তাদের কাছ থেকে ৩৫ পিচ নিষিদ্ধ টাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার করা হয়। আটককৃতরা হলেন, আলমডাঙ্গা উপজেলার গোবিন্দপুর মাঠপাড়ার খোদা বক্সের ছেলে আব্দুস সামাদ (২৭) এবং একই এলাকার কোরবান মোল্লার ছেলে রকিবুল হাসান রকি (২৪)। 

অভিযান সুত্রে জানা গেছে, বৃহস্পতিবার বেলা ১২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ মো. রাসেলের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. শরিয়তউল্লাহ, পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন, উপ পরিদর্শক আকবর হোসেন, শাহারা ইয়াসমিন ও সহকারী উপপরিদর্শক সৈয়দ মনিরুজ্জামান সঙ্গীয় ফোর্স নিয়ে আব্দুস সামাদের বাড়িতে অভিযান চালিয়ে ৫ পিস নিষিদ্ধ টাপেন্টাডল ট্যাবলেটসহ তাকে আটক করে। পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ মো. রাসেল মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ভ্রাম্যমাণ আদালতে তাকে ৩ দিনের বিনাশ্রম কারাদণ্ড ও ১ হাজার টাকা জরিমানা কারেন। সাজাপ্রাপ্তকে জেলহাজতে পাঠানো হয়েছে।  

একই এলাকার রকিবুল হাসান রকির বাড়িতে অভিযান চালিয়ে ৩০ পিস নিষিদ্ধ টাপেন্টাডল ট্যাবলেটসহ তাকে আটক করা হয়। নিয়মিত মামলাসহ রকিকে আলমডাঙ্গা থানায় সোপর্দ করা হয়েছে। 

(ঢাকাটাইমস/১২মে/এআর)