সাতছড়ি থেকে গাছ চুরি, ইউপি সদস্যসহ আটক ৮

হবিগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১২ মে ২০২২, ১৯:৫৬ | প্রকাশিত : ১২ মে ২০২২, ১৯:৫৪

হবিগঞ্জের সাতছড়ি চা-বাগানে গাছ চুরির অভিযোগে এক ইউপি সদস্যসহ আটজনকে আটক করেছে চুনারুঘাট থানা পুলিশ। আটকদের বৃহস্পতিবার বিকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আটকরা হলেন: মাধবপুর উপজেলার ৬ নং শাহজাহানপুর ইউনিয়নের ইউপি সদস্য রুবেল মিয়া (৩২), চুনারুঘাট দেওরগাছ ইউনিয়নের সুজন দেব (৩৫), পাইকপাড়া ইউনিয়নের শ্রীকান্ত মহালী (২৩), সাতছড়ি (গাড়টিলা) এলাকার মনিসং সাংমা (১৯), আশিক উরাং (১৯), রাকেন কর্মকার (১৯), সজিব ভৌমিক (১৯), দিবস সাংমা (২৬)। এর মধ্যে তিনজন পলাতক রয়েছেন।

এর আগে গত ৩ মে চক্রটি সাতছড়ি চা-বাগান থেকে গাছ কেটে চুরি করে নিয়ে যায়। এ ঘটনায় গত ৮ মে তেলিয়াপাড়া চা-বাগনের সহকারী ব্যবস্থাপক আনা মিয়া প্রকাশ আনোয়ার হোসেন বাদী হয়ে চুনারুঘাট থানায় মামলা করেন। মামলার পর হবিগঞ্জের পুলিশ চুনারুঘাট ও মাধবপুরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে চোরাই ৭টি গাছ ১৫ টুকরো মূল্যবান আকাশমনি গাছসহ আটজনকে আটক করেন।

এ তথ্য নিশ্চিত করে চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আশরাফ জানান, চুরি হওয়া গাছসহ একটি পিকআপ উদ্ধার করে জব্দ করা হয়েছে, জড়িতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে গাছ চুরির কথা স্বীকার করে।

(ঢাকাটাইমস/১২মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :