সিঁধ কেটে শিশু অপহরণ: ২০ ঘণ্টা পর উদ্ধার

মৌলভীবাজার প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১২ মে ২০২২, ২১:৪৮ | প্রকাশিত : ১২ মে ২০২২, ২১:৪০

মৌলভীবাজারের কুলাউড়ায় অপহরণের ২০ ঘণ্টা পর অপহৃত তিন বছরের শিশু মাহবুব ইসলাম মাহিনকে উদ্ধার করেছে পুলিশ। বুধবার রাত ১০টার দিকে জুড়ী উপজেলার কাপনা পাহাড় এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়। কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভূষণ রায় এ তথ্য জানিয়েছেন। মৌলভীবাজারে চুরির ইতিহাসে নতুন নজির এটি পুলিশ এখনো এই ঘটনার মূল রহস্য উদ্ঘাটন করতে পারেনি। তবে প্রাথমিকভাবে মাহিনের এক নিকটাত্মীয়কে এই ঘটনার মূল হোতা হিসেবে চিহ্নিত করা হয়েছে। ইতোমধ্যে মাহিনের চাচা লোকমান মিয়া জুড়ী উপজেলার মাজেদ আহমেদ বজলু (২৭) নামের ওই ব্যক্তিসহ ২ জনের নামে কুলাউড়া থানায় একটি মামলা দায়ের করেছেন।

এর আগে মঙ্গলবার রাতে কুলাউড়া থেকে সাড়ে ৩ বছরের শিশু মাহিনকে সিঁধ কেটে কে বা কারা চুরি করে নিয়ে যায়। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হলে বুধবার রাতে কুলাউড়া থানা পুলিশ জুড়ী সীমান্তের সাগরনাল চা বাগান থেকে তাকে উদ্ধার করে।

কুলাউড়া থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) বিনয় ভূষণ রায় এ প্রসঙ্গে 'ঢাকা টাইমসকে' বলেন, জুড়ী উপজেলার সাগরনাল ইউনিয়নের মাজেদ আহমেদ বজলু মাহিনের মা লিজা বেগমের দূর সম্পর্কে মামাতো ভাই। মাহিনের নানা বাড়িতে তার নিয়মিত যাওয়া আসা ছিল। ঘটনার পর বজলু মিয়ার পায়ের জুতা এই বাড়িতে পাওয়ার পর থেকে আমাদের সন্দেহ হচ্ছিল। কোনো বিশেষ উদ্দেশ্য নিয়ে সে মাহিনকে চুরি করিয়েছে এখন সেটা আমরা নিশ্চিত। তাকে আটক করার পর সব দিনের আলোর মতো পরিষ্কার হয়ে আসবে। এ বিষয়ে এর বেশি এখনো বিস্তারিত বলা যাবে না ।

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার রাউতগাও ইউনিয়নের উত্তর কৌলা গ্রামে সিঁধেল চোরেরা সিঁধ কেটে ঘরে ঢুকেছিল ঠিকই। কিন্তু কোনো মালামাল না নিয়ে ঘর থেকে তারা নিয়ে যায় মাহিন নামের সাড়ে তিন বছরের এক শিশুকে। কুলাউড়া উপজেলার টিলাগাও ইউনিয়নের মর্তুজ আলী সংযুক্ত আরব আমিরাতের দুবাই থাকায় মা লিজা বেগম মাহিন কে নিয়ে বাপের বাড়ি থাকেন।

(ঢাকাটাইমস/১১মে/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :