মহেশ বাবুর মত ফিট থাকতে জানুন তার লাইফস্টাইল

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ মে ২০২২, ০৯:৪৬

ভারতের দক্ষিণী ভাষার সিনেমার অন্যতম সেরা তারকা মহেশ বাবু। যেমন তার অভিনয় ও অ্যাকশন, শারীরিক দিক থেকেও তিনি যথেষ্ট ফিট। বর্তমানে তার বয়স ৪৬ বছর। কিন্তু অভিনেতাকে দেখে তা বোঝার উপায় নেই। শরীরকে তিনি এতটাই ফিট রেখেছেন যে, ২৫-২৬ বছরের তাগড়া কোনো যুবককে তিনি এক্ষেত্রে এখনো চার গোল দিতে পারেন।

কিন্তু কাজের এত ব্যস্ততার মাঝেও কীভাবে নিজেকে এত ফিট রাখেন তেলুগু সুপারস্টার মহেশ বাবু? ভারতীয় সংবাদমাদ্যম সূত্রে খবর, যতই কাজ থাক শরীরচর্চায় বিরতি দেন না মহেশ বাবু। নিয়ম করে শারীরিক কসরত তার প্রতিদিনকার রুটিন। ত্বক ভালো রাখতে শরীরচর্চার পাশাপাশি প্রতিদিনকার খাদ্যতালিকায় প্রোটিন সমৃদ্ধ খাবারও রাখেন অভিনেতা।

ত্বক উজ্জ্বল হয় কোলাজেনের গুণে। ভিটামিন সি ও অ্যামিনো অ্যাসিড সমৃদ্ধ খাবারে কোলাজেন বেশি উৎপন্ন হয়। তাই মহেশ বাবু প্রতিদিনের খাদ্যতালিকায় এই ধরনের খাবার রাখেন। বাইরের তেল, ঝাল, মশলাদার খাবার, প্রক্রিয়াজাত খাবার থেকে তিনি দূরে থাকেন। ত্বকের জেল্লা ধরে রাখতে ভেতর থেকে হাসিখুশি থাকাটাও সমান জরুরি বলে মনে করেন মহেশ বাবু। তাই সব সময় তিনি নিজেকে খুশি রাখেন।

মহেশ বাবু অভিনীত সবশেষ সিনেমা ‘সারিলেরু নেকেভভারু’, যেটি ২০১৯ সালে মুক্তি পায়। এর মধ্যে বলিউড থেকেও বারবার প্রস্তাব পেয়েছেন বলে দাবি করেন অভিনেতা। যদিও সে প্রস্তাব তিনি ফিরিয়ে দিয়েছেন নির্দ্বিধায়। সম্প্রতি একটি সাক্ষাৎকারে মহেশ বলেন, বলিউড তার উপযুক্ত পারিশ্রমিক দিতে পারবে না বলেই তিনি প্রস্তাবগুলো ফিরিয়ে দিয়েছেন।

(ঢাকাটাইমস/১৩ মে/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :