ইনজুরিতে আইপিএল শেষ অস্ট্রেলিয়ান অধিনায়কের

প্রকাশ | ১৩ মে ২০২২, ১৬:৫৯

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস

কলকাতা নাইট রাইডার্সের জার্সিতে আইপিএলের এবারের আসরটা শেষ করা হলো না অস্ট্রেয়িলান অধিনায়ক প্যাট কামিন্সের। নিতম্বের ইনজুরির কারণে চলতি আসর থেকে এখানেই থামতে হচ্ছে তাকে। আর চিকিৎসার জন্য ফিরছেন দেশে। ইনজুরি খুব একটা মারাত্মক না হলেও নিজেকে শতভাগ ফিট রাখতেই এমন সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানা যায়।

জুন মাসের শ্রীলঙ্কা সফরে টি-টোয়েন্টি সিরিজ থেকে বিশ্রাম পাওয়া কামিন্সের ফিটনেস ইস্যু জাতীয় দলের পরিকল্পনায় ব্যাঘাত ঘটাবে না। তবে ওয়ানডে ও টেস্ট দলে আছেন তিনি। তবে তার চলে যাওয়ায় বড় ক্ষতি হলো কলকাতার।

১২ ম্যাচে পাঁচ জয়ে বর্তমানে সপ্তম স্থানে থাকা দলটির প্লে অফের আশা ক্ষীণ, কিন্তু সম্ভাবনা আছে। শেষ দুটি ম্যাচ জিততে হবে বড় ব্যবধানে। কিন্তু পেস বিভাগে কামিন্সের শূন্যতা হয়তো ভোগাবে দুইবারের চ্যাম্পিয়নদের। ১০ দলের আসরে এখন পর্যন্ত ১২ ম্যাচ খেলে ১০ পয়েন্ট নিয়ে সপ্তম স্থানে আছে দুইবারের চ্যাম্পিয়ন কলকাতা।

এবারের আইপিএলে কলকাতার হয়ে কামিন্স খেলেন পাঁচ ম্যাচ। এর মধ্যে টুর্নামেন্টটির ইতিহাসে যৌথভাবে দ্রুততম ফিফটির রেকর্ড গড়েন তিনি। হাত ঘুরিয়ে উইকেট নেন মোট ৭টি। যার ৩টি মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে কলকাতার সবশেষ ম্যাচে।

(ঢাকাটাইমস/১৩মে/এমএম)