নারায়ণগঞ্জে দেশীয় অস্ত্রসহ গ্রেপ্তার ৯

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ মে ২০২২, ১৭:১০

নারায়ণগঞ্জের আড়াইহাজার থেকে বিপুলসংখ্যক দেশীয় অস্ত্র ও ককটেলসহ নয়জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব।বৃহস্পতিবার রাতে উপজেলার মারাবাজার থেকে র‌্যাব-১১ তাদের গ্রেপ্তার করে।

গ্রেপ্তাররা হলেন- ঢাকার যাত্রাবাড়ী আজিজ মিয়ার বাড়ির ভাড়াটিয়া মো. নূর মোহাম্মদের ছেলে সবুজ (২৮), সিদ্ধিরগঞ্জ থানার নিমাইকাশারী এলাকার বাবুল মিয়ার ছেলে সাখাওয়াত হোসেন রনি (২৪), একই থানার মুক্তিনগর ৩নং ওয়ার্ডের সাইফুল শেখের ছেলে মিজান (২২), আটি ওয়াপদা কলোনির ইব্রাহীমের বাড়ির ভাড়াটিয়া মৃত রশিদ শেখের ছেলে মোহাম্মদ রবিউল শেখ (২৪), আইড়াইহাজার উপজেলার গোপালদী সদাসদি ইসলামপুর গ্রামের মৃত আবু তালেবের ছেলে আবুল কাশেম (৩৩), একই উপজেলার উলুকান্দি গ্রামের হামিদের ছেলে ওমর ফারুক (২৫), কাঁঠালিয়াপাড়া গ্রামের মৃত আনোয়ার আলীর ছেলে সোহেল (২৮), সোনারগাঁও উপজেলার কাঁচপুর রায়েরটেকের মৃত নুকুর ছেলে সোহেল ওরফে ইসমাইল (৩০) এবং একই উপজেলার ওমর আলী স্কুল রাজারচেকের মৃত আনু সিকদারের ছেলে জাহাঙ্গীর সিকদার (৩৮)।

র‌্যাবের দাবি, গ্রেপ্তার সকলেই ডাকাত চক্রের সদস্য। তাদের কাছ থেকে সাতটি ককটেল, ১৬টি ছুরি, দুটি রামদা, ৫টি টেঁটা, দুটি শাবল, একটি চাইনিজ কুড়াল, একটি কাটার, দুটি তরবারি ও ১০টি মোবাইল জব্দ করা হয়েছে।

শুক্রবার দুপুরে সিদ্ধিরগঞ্জের আদমজী নগরে র‌্যাব-১১ এর সদর দপ্তরে আয়োজিত সংবাদ সম্মেলনে র‌্যাব-১১ এর অধিনায়ক তানভীর মাহমুদ এসব তথ্য জানান।

তিনি বলেন, এই চক্রটি গত ৬ এবং ২৪ এপ্রিল আড়াইহাজার থানা এলাকায় সংঘটিত ডাকাতির ঘটনায় জড়িত ছিল। আটকদের বিরুদ্ধে এর আগে আড়াইহাজার ও সোনারগাঁও থানায় একাধিক ডাকাতি ও মাদক মামলা রয়েছে।

র‌্যাবের এই কর্মকর্তা আরো বলেন, গ্রেপ্তাররা দীর্ঘদিন ধরে আড়াইহাজার উপজেলার বিভিন্ন এলাকায় বিভিন্ন প্রবাসীদের বাড়ি, বিভিন্ন ব্যবসায়ী বা আর্থিকভাবে স্বচ্ছল পরিবারগুলোকে টার্গেট করে ডাকাতি করে আসছিল।

(ঢাকাটাইমস/১৩মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :