আ.লীগ সাংসদের ব্যক্তিগত সহকারীর বিরুদ্ধে মুক্তিযুদ্ধকে অবমাননা করার অভিযোগ

ঝিনাইদহ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ মে ২০২২, ১৭:৪৬

সয়াবিন তেলের দামের সাথে ভাষা আন্দোলন ও মহান মুক্তিযুদ্ধ ও ’৭৫-এর শোকবহ ঘটনার তুলনা করে সমালোচনার মুখে পড়েছেন ঝিনাইদহ-৪ আসনের সাংসদ ও কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ারুল আজিম আনারের ব্যক্তিগত সহকারী আব্দুর রউফ। তিনি তার ফেসবুক আইডিতে পোস্ট করেন- ‘শুধু তেল তেল করলে হবে না খরচ্চা আছে, খরচ্চাটা মিললে তেল এমনিতেই সহজ হবে।’

এরপর ওই পোস্টে আরও লিখেন, ‘ভাষার ৫২, চেতনার ৭১, শোকের ৭৫ সর্বমোট=১৯৮ জাতি তেলের হিসাব মেলাতে পারছে।’

একজন আওয়ামী লীগ সাংসদের ব্যক্তিগত সহকারীর ভাষা আন্দোলন, মহান মুক্তিযুদ্ধ ও শোক দিবস নিয়ে সরকারবিরোধী পোস্ট নিয়ে বিব্রত ঝিনাইদহ জেলা ও কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের অনেক নেতাকর্মী।

নাম প্রকাশে অনিচ্ছুক কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের কয়েকজন নেতা-কর্মী জানান, আব্দুর রউফ কালীগঞ্জের কুখ্যাত রাজাকার আব্দুর রাজ্জাকের ছেলে। সে সাবরেজিস্ট্রি অফিস, টিআর কাবিখা, টেন্ডার বাণিজ্যসহ কালীগঞ্জের সকল অনিয়ম দুর্নীতির মূল হোতা।

এদিকে কালীগঞ্জ উপজেলার একাধিক বীর মুক্তিযোদ্ধা জানান, বর্তমান সাংসদ আনোয়ারুল আজিম আনারের পৃষ্ঠপোকতায় রাজাকারের সন্তানের আওয়ামী লীগসহ বিভিন্ন অঙ্গ সংগঠনে পদ-পদবী দিচ্ছেন। এতে করে কালীগঞ্জে প্রকৃত আওয়ামী লীগ কর্মীদের বাদ দিয়ে রাজাকার সন্তানদের আনা হচ্ছে। এটা দলের জন্য অশনিসংকেত। রউফ রাজাকার পরিবারের সন্তান বলে একের পর এক এধরনের ঘটনা ঘটিয়ে পার পেয়ে যাচ্ছে। আমরা তার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

এ বিষয়ে আব্দুর রউফের ব্যক্তিগত মোবাইলে ফোন করলে তিনি ব্যস্ত রয়েছেন, পরে আলাপ হবে বলে জানান। তবে তিনি পরবর্তী তেল সংক্রান্ত বিষয় নিয়ে ফেসবুকে দুঃখ প্রকাশ করেন।

(ঢাকাটাইমস/১৩মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :