পোশাক কারখানার নারী শ্রমিককে ধর্ষণের মামলায় যুবক কারগারে

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ মে ২০২২, ১৭:৫৪

নারায়ণগঞ্জের ফতুল্লায় পোশাক কারখানার এক নারী শ্রমিককে ধর্ষণের মামলায় মজনু মিয়া নামে এক যুবককে কারাগারে পাঠিয়েছে আদালত। শুক্রবার বিকালে নারায়ণগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাজী মোহাম্মদ মহসীন এ আদেশ দেন। এর আগে বৃহস্পতিবার মধ্যে রাতে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

২২ বছর বয়সী মজনু মিয়া জামালপুরের মেলান্দহ উপজেলার মানিককান্দা গ্রামের বাসিন্দা। তিনি ফতুল্লার পোশাক কারখানার শ্রমিক।

আদালত পুলিশের পরির্দশক আসাদুজ্জামান এ তথ্য নিশ্চিত করে জানান, পোশাক কারখানার শ্রমিক ওই কিশোরীকে ধর্ষষের অভিযোগে তার মায়ের করা মামলায় আসামি মজনু মিয়াকে আদালতে তোলা হয়। শুনানি শেষে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়।

ফতুল্লা থানার পরিদর্শক (তদন্ত)তারিকুল ইসলাম জানান,১৬ বছর বয়সী কিশোরী গাবতলী এলাকায় একটি একই গার্মেন্টসে কাজ করত। সেখানে মামলার আসামি মজনু তার সহকর্মী ছিলেন। এক পর্যায়ে সে ওই কিশোরীকে নানা কুপ্রস্তাব দিত, তবে কিশোরী তার কথায় রাজি না হয়ে ওই কারখানার কাজ ছেড়ে দিয়ে অন্য আরেকটি কারখানায় কাজে যোগদান করে।

গত ১১ এপ্রিল রাতে ওই কিশোলী কাজ শেষে বাড়ি ফেরার পথে কেতাবনগর এলাকায় পৌঁছালে সেখানে মজনু তার পথ রোধ করে মুখ চেপে ধরে পাশের একটি বাগানে নিয়ে যায়। সেখানে রুমাল দিয়ে মুখ বেঁধে তাকে ধর্ষণ করে। পরে ঘটনা কাউকে না জানাতে হুমকি দিয়ে চলে যায়। ওই কিশোরী বাড়িতে ফিরে তার স্বজনদের ঘটনা জানালে তারা পুলিশের কাছে আসে। পরে অভিযান চালিয়ে মজনুকে আটক করা হয়।

(ঢাকাটাইমস/১৩মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :