ইডেন ছাত্রলীগের কমিটি ঘোষণার পর সংঘর্ষ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৪ মে ২০২২, ১১:১৩ | প্রকাশিত : ১৪ মে ২০২২, ০৯:৩৩

রাজধানীর ইডেন মহিলা কলেজে ছাত্রলীগের কমিটি ঘোষণার পর দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। শুক্রবার (১৩ মে) রাত সাড়ে ৯টার দিকে সংঘর্ষ শুরু হয়ে চলে কয়েকঘণ্টা। আধিপত্য বিস্তারে হল দখল করতে গিয়ে দুটি পক্ষের মধ্যে এ সংঘর্ষের সূত্রপাত হয়। বেশ কয়েকজনকে মারধর ও হলের কিছু কক্ষ ভাঙচুরের ঘটনা ঘটেছে।

কলেজের ছাত্রীরা জানান, ইডেন কলেজ ছাত্রলীগের কমিটি ঘোষণার পর বাদ পড়াদের ওপর চড়াও হন কমিটিতে নতুন পদ পাওয়া নেত্রীরা। এ সময় নতুনরা হলে অবস্থান নিতে গেলেই দুই পক্ষের সংঘর্ষ শুরু হয়৷ পরে রাত সাড়ে ১২টা পর্যন্ত ক্যাম্পাসের ভেতরে অবস্থান নিয়ে বিক্ষোভ করে তারা।

এর আগে শুক্রবার ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয় ও সম্পাদক লেখক ভট্টাচার্য সই করা এক প্রেস বিজ্ঞপ্তিতে আগামী এক বছরের জন্য ইডেন কলেজ শাখা ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়।

কমিটিতে লেখক ভট্টাচার্যের অনুসারী তামান্না জেসমিন রিভাকে সভাপতি ও আল নাহিয়ান খান জয়ের অনুসারী রাজিয়া সুলতানাকে সাধারণ সম্পাদক করা হয়। এই কমিটি ঘোষণার পর বাদ পড়াদের উপর চড়াও হয় নতুন কমিটিতে পদ পাওয়া নেত্রীরা৷ এ সময় ছাত্রলীগ কর্মীরা জড়ো হয়ে, ‘ইডেন কলেজের লজ্জা রিভা-রাজিয়া’ ইত্যাদি স্লোগান দিতেও দেখা যায়৷

(ঢাকাটাইমস/১৪মে/কেএম)

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :