ঢাকা কলেজ-আইডিয়াল কলেজ শিক্ষার্থীদের ধাওয়া-পাল্টা ধাওয়া

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৪ মে ২০২২, ১৫:২৮ | প্রকাশিত : ১৪ মে ২০২২, ১৪:০১

রাজধানীর সাইন্সল্যাব মোড়ে ঢাকা কলেজ ও আইডিয়াল কলেজের শিক্ষার্থীদের মধ্যে ও ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। শনিবার বেলা ১১টার দিকে সাইন্সল্যাব মোড়ে এই ঘটনা ঘটে বলে জানিয়েছেন নিউমার্কেট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম কাইয়ুম।

ওসি এসএম কাইয়ূম বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে ঢাকা কলেজ ও আইডিয়াল কলেজের শিক্ষকরা উপস্থিত হন। এছাড়াও কলাবাগান থানার পুলিশও ছিল। তবে কী কারণে এই সংঘর্ষের সূত্রপাত তা জানা যায়নি।

ঢাকা কলেজের সহকারী অধ্যাপক আলতাফ হোসেন বলেন, আমরা আমাদের শিক্ষার্থীদের সরিয়ে এনেছি৷ তবে পরিস্থিতি এখনও উত্তপ্ত। আইডিয়াল কলেজের শিক্ষকরা তাদের ছাত্রদের সরিয়ে নেওয়ার চেষ্টা করছেন।

নিউমার্কেট থানার ওসি বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রণে এসেছে। শিক্ষার্থীরা রাস্তা ছেড়ে চলে গেছেন। রাস্তায় এখন যান চলাচল স্বাভাবিক রয়েছে। তবে শিক্ষার্থীদের মধ্যে কী নিয়ে সংঘর্ষের ঘটনা ঘটেছে তা এখনো স্পষ্ট নয়।

রমনা বিভাগের নিউমার্কেট জোনের সহকারী পুলিশ সুপার শরিফ মোহাম্মদ ফারুকুজ্জামান ঢাকাটাইমসকে বলেন, সাইন্সল্যাব মোড়ে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি ঘোলাটে না করার জন্য শিক্ষার্থীদেরকে আহবান করা হচ্ছে।

ফারুকুজ্জামান বলেন, দুই কলেজের শিক্ষার্থীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। ধারণা করা হচ্ছে শিক্ষার্থীদের মধ্যে পূর্ব বিরোধের জেরে এই ঘটনা ঘটেছে।

(ঢাকাটাইসমস/১৪মে/এএইচ/কেএম)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :