বিসিবিতে সময় কমিয়ে এলাকায় বেশি সময় দিতে চান পাপন

প্রকাশ | ১৪ মে ২০২২, ১৮:০১

ভৈরব ( কিশোরগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস

বাংলাদেশ ক্রিকেট বোর্ডে সময় কম দিয়ে নিজ সংসদীয় এলাকায় বেশি সময় দিতে চান বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

শনিবার দুপুরে বেলা ১২টায় ভৈরব সরকারি কেবি পাইলট স্কুল প্রাঙ্গণে ব্যবসায়ীদের অন্যতম সংগঠন চেম্বার অব কমার্সের আয়োজিত সাধারণ সভা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে তার বক্তব্যে এসব কথা বলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন। 

তিনি তার বক্তব্যে আরো বলেন, কোভিড-১৯ কারণে গত কয়েক বছর ভৈরব -কুলিয়ারচর এলাকায় আসা হয়নি। যার ফলে এই অঞ্চলে অনেক উন্নয়নমূলক কাজ হওয়া স্থগিত ছিলো। তাই আগামী এক বছরে এলাকার উন্নয়নে যেসকল কাজ প্রয়োজন সেসব কাজ করবেন বলে তিনি জানান। সেজন্যই বাংলাদেশ ক্রিকেট বোর্ডে আগের মত এখন আর বেশি সময় দেয় না। আগে তো দেশের বাহিরে বাংলাদেশ ক্রিকেট দলের প্রতিটি সিরিজের সফর সঙ্গী হতাম। কিন্তু এখন আর তাদের সাথে যাওয়া হয় না। তিনি ভৈরবের ব্যবসায়ীদের যে সকল সমস্যা রয়েছে সেসকল সমস্যাগুলি দূর করে সমাধানের আশ্বাস প্রদান করেন। এসময় তিনি বলেন, ভৈরবের অনেক সমস্যা আমি ইতিমধ্যই সমাধান করেছি। ব্যবসায়ীদের দাবিগুলির সব সমস্যা আমি সমাধান করে দিবেন বলে জানান তিনি। 

ভৈরব চেম্বার অব কমার্স ইন্ডাট্রিস সভাপতি আলহাজ্ব হুমায়ুন কবীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিসিবি সভাপতি নাজমুৃল হাসান পাপন। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন  উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব মো.সায়দুল্লাহ মিয়া, উপজেলা নির্বাহী মোহাম্মদ সাদিকুর রহমান সবুজ, পৌর মেয়র ইফতেখার হোসেন বেনু, সাখাওয়াত হোসেন মোল্লা, এসএম বাকী বিল্লাহ, আতিক আহমেদ সৌরভ প্রমূখ। অনুষ্ঠানে চেম্বারের প্রায় আটশ সদস্য অংশগ্রহণ করেন।

অনুষ্ঠানে ভৈরব চেম্বার থেকে প্রকাশিত বইয়ের মোড়ক উম্মোচন করেন প্রধান অতিথি নাজমুল হাসান পাপনসহ অন্যান্য অতিথিরা। পরে অনুষ্ঠান শেষে র‌্যাফল ড্রয়ের আয়োজন করা হয়। তারপর দুপুরের খাবারে অংশ নেন চেম্বারের সদস্য ও অতিথিগণ । তারপর অনুষ্ঠানটি সমাপ্তি ঘোষণা করেন চেম্বার সভাপতি।

(ঢাকাটাইমস/১৪মে/এআর)