কাজী একরাম উল্লাহর মৃত্যুতে ভাঙ্গায় শোকের ছায়া

প্রকাশ | ১৪ মে ২০২২, ১৮:৩৩

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক সাংসদ কাজী জাফরউল্লাহ এবং বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের চেয়ারম্যান কাজী শহীদুল্লাহর ছোট ভাই কাজী একরামুল্লাহ(৬৭) গত শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে ব্যাংককের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন। (ইন্নালিল্লাহি.... রাজেউন)। 

তিনি কিডনি, হৃদরোগসহ বিভিন্ন জটিল রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি এক পুত্র, এক কন্যা, স্ত্রীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। 

তার মৃত্যুতে ভাঙ্গায় শোকের ছায়া নেমে এসেছে। ভাঙ্গা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আকরামুজ্জামান রাজা বলেন, ভাঙ্গা উপজেলা আওয়ামী লীগের নির্বাহী কমিটির সদস্য কাজী একরাম উল্লাহর মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। তার বিদেহী আত্মার শান্তি কামনা করি। তার মরদেহ দেশে আসার পরে পরিবারের সিদ্ধান্ত মোতাবেক ভাঙ্গা উপজেলার কাউলিবেড়া ইউনিয়নে পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হবে। 

তবে নামাজে জানাজা ও দাফন মরহুমের লাশ বাংলাদেশের পৌঁছানোর পরে পরিবারের সম্মতিতে সিদ্ধান্ত গ্রহণ করা হবে।  

ভাঙ্গা সরকারী মাহবুবউল্লাহ কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ইব্রাহিম খলিল মরহুমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। তিনি বলেন, কাজী একরামুল্লাহ মহোদয় আমাদের কলেজের গভর্নিং বডির সম্মানিত সভাপতি ছিলেন। তিনি ছিলেন অত্যন্ত ন্যায় পরায়ন ও দানবীর। সুন্দর ব্যবহার করতেন তিনি। অন্যদিকে ভাঙ্গা পৌরসদরের কাজী শামসুন নেসা পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অরুণ দত্ত জানান, কাজী একরাম উল্লাহ মহোদয়ের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জানাই। তার বিদেহী আত্মার শান্তি কামনা করি। 

ভাঙ্গা মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ এ এইচ এম রেজাউল করিম বলেন, আমরা গভীর শোকাহত।

(ঢাকাটাইমস/১৪মে/এআর)