প্রশংসিত এ মিজানের তিন গান

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ মে ২০২২, ১৯:৫৭

এই সময়ের জনপ্রিয় গীতিকার এ মিজান। দীর্ঘ সময় গানের ভূবনে বিচরণ করছেন। তার কথায় কণ্ঠ দিয়েছেন সাবিনা ইয়াসমীন, কুমার বিশ্বজিৎ, সামিনা চৌধুরী, নচিকেতা, মমতাজ, আসিফ আকবর, বেবি নাজনীন, কাজী শুভ, মিনার, ইমরান, কনা, ন্যান্সি, এফ এ সুমনসহ আরও অনেক জনপ্রিয় তারকা শিল্পী।

বর্তমানে অডিও গানের বাইরে নিয়মিত সিনেমা ও নাটকের জন্যও গান লিখছেন এ মিজান। তারই ধারাবাহিকতায় ঈদে বেশ আলোচনায় এসেছে তার লেখা তিনটি গান। এরমধ্যে একটি হলো ঈদে মুক্তি পাওয়া আলোচিত ‘শান’ সিনেমার ‘তোর মতো আমাকে’ গানটি। এটির সুর ও সংগীত পরিচালনা করেছেন আহম্মেদ হুমায়ুন।

পর্দায় সিয়াম-পূজার লিপে গানটি দর্শকের বেশ প্রশংসা কুড়াচ্ছে। এছাড়া ‘ভুলনা আমায়’ নাটকের ‘প্রেমের আগুন’ গানটিও এরইমধ্যে ভিউয়ের দিক থেকে বেশ এগিয়ে। বেলাল খানের কণ্ঠে গানটির সংগীত পরিচালনা করেছেন ই কে মজুমদার ইশতি। সুর করেছেন শিল্পী নিজেই। নাটকটি পরিচালনা করেছেন জাকারিয়া সৌখিন। এটি প্রকাশ করেছে সুলতান এন্টারটেইমেন্ট।

এদিকে জনপ্রিয় সুরকার সংগীত পরিচালক শওকত আলী ইমনের সুর ও সংগীতে ‘বাংলার গায়েন’ খ্যাত গায়িকা লাবনী শাহরিয়ারের কণ্ঠে ‘আউলা ঝাউলা’ শিরোনামের আরও একটি গান দর্শক-শ্রোতার মধ্যে দারুণ সাড়া ফেলেছে। গানটিতে মডেল হয়েছেন প্রার্থনা ফারদিন দীঘি। ভিডিও পরিচালনা করেছেন উজ্জ্বল রহমান। আরটিভি মিউজিক থেকে গানটি ঈদে প্রকাশিত হয়েছে।

এ সম্পর্কে এ মিজান বলেন, ‘‌গড়পড়তা অনেক কাজের চেয়ে অল্প সংখ্যক কাজ করা ভালো মনে করি। আমার এ তিনটি গানের কথা ও সুর তিন ঢংয়ের। প্রতিটি গানে আলাদা বিশেষত্ব রাখার চেষ্টা করেছি। তিনটি গানেই শ্রোতাদের কাছ থেকে দারুণ সাড়া পাচ্ছি। এভাবে শ্রোতাদের আরও ভালো কিছু গান উপহার দিতে চাই।’

(ঢাকাটাইমস/১৪ মে/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :