সহজ জয়ে ফাইনালে জাহানারার ফেলকন

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ মে ২০২২, ২১:৩২

ফায়ার ব্রেক ক্রিকেট টুর্নামেন্টের প্রথম সেমিফাইনাল ম্যাচে ২৫ রানের সহজ জয় নিয়ে প্রথম দল হিসেবে ফাইনালের টিকিট নিশ্চিত করেছে জাহানারা আলমের দল ফেলকন উইম্যান। শুরুত ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটে ১৭২ রান তুলে ফেলকন। জবাবে ১৪৯ রানে থামে স্পিরিট উইম্যানের ইনিংস।

দুবাইয়ে অনুষ্ঠিত ম্যাচে ব্যাট করতে নেমে দুই ওপেনার ড্যানি ওয়াট ও চামারি আতাপাতুর ব্যাটে শুভসূচনা পায় ফেলকন। ওপেনিং জুটিতেই আসে ১৩২ রানে। তাতেই বড় সংগ্রহের ভিত তৈরি হয়। এই দুই ব্যাটারই অর্ধশতকের দেখা পেয়েছেন।

৫২ বলে সাত চার এবং দুই ছয়ের মারে ৬৩ রান করে আউট হন আতাপাতু। অন্যদিকে আউট হওয়ার পূর্বে ৮৩ রান করেছেন ওয়াট। মাত্র ৪৮ বলে খেলা তার এই ইনিংসটি ১১টি চার এবং একটি ছয়ে সাজানো। এছাড়া ব্যাটস ১০, ক্যাপস ৯ এবং সতীশ ১ রান করে। আর ১ রানে হিল ও শূন্যরানে নাপাত অপরাজিত থাকেন।

রান তাড়া করতে নেমে দলীয় ২৩ রানে প্রথম উইকেট হারায় স্পিরিট। ১৬ রানে আউট হন ওপেনার সারাহ ব্রাইস। অবশ্য দ্বিতীয় উইকেট জুটিতে চান্থাম ও ডাঙ্কলি মিলে দলকে জয়ের স্বপ্ন দেখান। কিন্তু ৪২ রানে চান্থাম ও ৪৫ রানে ডাঙ্কলি আউট হলে দলের হার আর ধরতে পারেননি কেউই।

শূন্যরানে বিসমাহ মারুফ ও ২ রানে নিকোলা ক্যারি আউট হন। আর ২৯ রানে একলেস্টোন ও ৮ রানে মুঘল অপরাজিত থাকেন।

জাহানারা আলম দুই ওভার বল করে ২৩ রানের খরচায় কোনো উইকেট পাননি।

(ঢাকাটাইমস/১৪মে/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :