জয়পুরহাটে কিডনি বেচাকেনা চক্রের ৭ সদস্য গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, জয়পুরহাট
 | প্রকাশিত : ১৪ মে ২০২২, ২২:৫১

জয়পুরহাটের কালাই ও পাঁচবিবি উপজেলার বিভিন্ন গ্রামে অভিযান চালিয়ে কিডনি বেচাকেনা দালাল চক্রের সাত সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার দুপুর ১টার দিকে পুলিশ লাইনস ড্রিলসেডে প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা।

প্রশাসনের নজরদারিতে জয়পুরহাটের কিডনি বেচাকেনার হাট দমে গেলেও নতুন নতুন দালালদের তৎপরতায় আবারও সক্রিয় হয়েছে- সেই হাট। দালাল চক্রের এমন সাতজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আটক দালাল চক্রের সদস্যরা হলেন- কালাই উপজেলার থল গ্রামের সাহারুল ইসলাম (৩৮), একই উপজেলার উলিপুর গ্রামের ফরহাদ হোসেন ওরফে চপল (৩১), জয়পুর বহুতি গ্রামের মোশারফ হোসেন (৫৪), ভেরেন্ডি গ্রামের শাহারুল ইসলাম (৩৫), জয়পুর বহুতি গ্রামের মোকাররম হোসেন (৫৩), দুর্গাপুর গ্রামের সাইদুল ইসলাম ফকির (৪৫) এবং পাঁচবিবি উপজেলার গোড়না আবাসনের সাদ্দাম হোসেন (৪০)।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মাছুম আহম্মদ ভূঞা জানান, আটক দালালরা দীর্ঘদিন ধরে জয়পুরহাট জেলাসহ পাশ্ববর্তী নওগাঁ, গাইবান্ধা, দিনাজপুর এলাকার নিরীহ, ঋণগ্রস্ত ও হতদরিদ্র মানুষদের টাকার প্রলোভন এবং অল্প সময়ে বড়লোক হওয়ার স্বপ্ন দেখিয়ে নারী এবং পুরুষদের কিডনি বিক্রি করে আসছিল। এসব নিরীহ মানুষরা জীবনের ঝুঁকি নিয়ে দালালদের খপ্পরে পরে ৪/৫ লাখ টাকায় চুক্তিতে তাদের মূল্যবান কিডনি বিক্রি করে দেন।

(ঢাকাটাইমস/১৪মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :