কোয়েল মল্লিকের ফিট থাকার মন্ত্র জেনে নিন

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ মে ২০২২, ১১:২৪

ওপার বাংলার অন্যতম সুন্দরী ও ফিট অভিনেত্রী কোয়েল মল্লিক। সম্প্রতি ৪০ বছরে পা দিয়েছেন জনপ্রিয় এই নায়িকা। তারপর আবার এক সন্তানের জননী। কিন্তু চেহারায় যেন আজও তিনি ১৮ বছরের তন্বী। এই বয়সে কীভাবে এতটা ফিটনেস ধরে রেখেছেন কোয়েল?

অভিনেত্রী জানান, তিনি নিয়ম মেনে ডায়েট করেন। তার সঙ্গে নিয়মিত জিমও করেন। বিশেষ করে যোগাসন। সম্প্রতি রঞ্জিত মল্লিক-কন্যা কোয়েল তার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন তার যোগাসনের কয়েকটি ঝলক। এই যোগাসনই তার ফিট তার প্রধান মন্ত্র।

কোয়েল লিখেছেন, জিমের আগে ওয়ার্ম আপ আর স্ট্রেচিং খুবই জরুরি। এই অভিনেত্রীর জীবনের অন্যতম মোটিভেশন ফিট থাকা, খুশি থাকা। সে কথা জানাতেও ভোলেননি নায়িকা। কোয়েলের সঙ্গে সহমত পোষণ করেছেন আরেক ফিট অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়।

কাজের ক্ষেত্রে বর্তমানে অনেকটাই অনিয়মিত কোয়েল মল্লিক। একসময় তিনি ছিলেন টলিউডের অন্যতম ব্যস্ত নায়িকা। বছরে চার-পাঁচটা সিনেমার কাজ থাকতো হাতে। কিন্তু গত কয়েক বছর তাকে খুব কমই দেখা গেছে রুপালি পর্দায়।

২০১৩ সালে কলকাতার নামকরা প্রযোজনা প্রতিষ্ঠান সুরিন্দর ফিল্মসের কর্ণধার ও সিরিয়াল নির্মাতা নিসপাল সিংকে বিয়ে করেন কোয়েল। ২০২০ সালের ৫ মে তাদের কোলজুড়ে আসে পুত্রসন্তান। এরপর থেকে সন্তানকে নিয়েই বেশি ব্যস্ত নায়িকা।

(ঢাকাটাইমস/১৫ মে/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :