বোয়ালমারীতে বাসের ধাক্কায় মাদ্রাসাছাত্রীর মৃত্যু

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৫ মে ২০২২, ১৩:৩৩ | প্রকাশিত : ১৫ মে ২০২২, ১৩:২৩

ফরিদপুরের বোয়ালমারীতে বাসের ধাক্কায় আহত মাদ্রাসাছাত্রীর মৃত্যু হয়েছে। নিহত ছাত্রীর নাম তামান্না আক্তার। শনিবার দুপুর ১২টার দিকে বোয়ালমারী পৌরসভা কার্যালয়ের সামনে মাঝকান্দি ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। রবিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়।

নিহত তামান্না আক্তার বোয়ালমারী পৌরসভার সোতাশী গ্রামের মো. সরোয়ার মোল্যার মেয়ে। তামান্না বোয়ালমারী পৌর সদরে অবস্থিত আইডিয়াল মাদ্রাসার অষ্টম শ্রেণিতে পড়তো।

পৌর কাউন্সিলর মো. জাহাঙ্গীর হোসেন জানান, শনিবার দুপুরে নিহত তামান্না মা ও ভাই-বোনের সঙ্গে মাদ্রাসা থেকে অটোভ্যানের যোগে বাড়ি ফিরছিল। ভ্যানটি মাঝকান্দি ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কের দিয়ে বোয়ালমারী পৌরসভা কার্যালয়ের সামনে পৌঁছালে বিপরীত গামী একটি মালবাহী ট্রাক ও দ্রুতগামী একটি বাসের মাঝে পড়ে যায়। অটোভ্যান চালক গতি নিয়ন্ত্রণ করার চেষ্টাকালে দ্রুতগামী বাসের সঙ্গে সজোরে ধাক্কা খায় ভ্যানটি। এতে তামান্নাসহ সকলেই রাস্তায় ছিটকে পড়ে। সে সময় বাসের চাকার উপর পড়ে গুরুতরভাবে আহত হয় তামান্না। তার হাত ও বুকের পাঁজর ভেঙ্গে যায়। ঘাতক বাসটি ধাক্কা দিয়ে দ্রুত পালিয়ে যায়।

পথচারীরা তাকে উদ্ধার করে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পাঠায়। রাত সাড়ে ১২টার দিকে ঢাকায় নেওয়ার পথে মৃত্যু হয় তার। পরিবারে কোন অভিযোগ না থাকায় রবিবার বেলা ১১টায় ছোলনা গোরস্থানে ওই শিক্ষার্থীর দাফন সম্পন্ন হয়।

এ বিষয়ে বোয়ালমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ নুরুল আলম বলেন, এ বিষয়ে আমি কিছুই জানি না।

(ঢাকাটাইমস/১৫মে/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :