কলকাতায় আজীবন সম্মাননা পেলেন আলমগীর-রুনা লায়লা

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ মে ২০২২, ১৪:২১

‘কলকাতা টেলিসিনে অ্যাওয়ার্ড’-এ আজীবন সম্মাননা পেলেন বাংলাদেশের তারকা দম্পতি অভিনেতা আলমগীর ও কণ্ঠশিল্পী রুনা লায়লা। শনিবার কলকাতার নজরুল মঞ্চে বসেছিল এই চলচ্চিত্র পুরস্কারের ১৯তম আসর। সেখানেই সম্মানিত করা হয় আলমগীর-রুনা লায়লাকে।

ওই আসরে টলিউডের প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, ঋতুপর্ণা সেনগুপ্তর মতো তারকাদের পাশাপাশি বাংলাদেশ থেকে আরও হাজির ছিলেন কণ্ঠশিল্পী ও সাংসদ মমতাজ বেগম, আরিফিন শুভ, মীর সাব্বির, আজমেরী হক বাঁধন, ইয়ামিন হক ববি, সোমনুর মনির কোনাল ও তাসনিম আনিকা।

করোনা মহামারির অতি সংক্রমণের কারণে গত দুই বছর ‘কলকাতা টেলিসিনে অ্যাওয়ার্ড’ অনুষ্ঠিত হয়নি। তাই এবার তিন বছরের অ্যাওয়ার্ড একসঙ্গে দেওয়া হয়েছে।

এবারের আসরে আলমগীর-রুনা লায়লা ছাড়াও বাংলাদেশ থেকে আরও পুরস্কৃত হয়েছেন মমতাজ বেগম (সেরা গায়িকা), কোনাল (সেরা গায়িকা), তাসনিম আনিকা (সেরা গায়িকা), আরিফিন শুভ (সেরা অভিনেতা) ও আজমেরী হক বাঁধন (সেরা অভিনেত্রী)।

এর আগে নজরুল মঞ্চে ‘কলকাতা টেলিসিনে অ্যাওয়ার্ড’-এর আসর বসেছিল ২০১৭ সালের ২ জুন। সে বার বাংলাদেশ থেকে আজীবন সম্মাননা পেয়েছিলেন খ্যাতিমান চিত্রনায়িকা ববিতা। এবার সেই সম্মানে সম্মানিত হলেন তারকা দম্পতি আলমগীর-রুনা লায়লা।

(ঢাকাটাইমস/১৫ মে/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :