ফ্ল্যাট থেকে উদ্ধার অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ, খুন নাকি আত্মহত্যা?

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ মে ২০২২, ১৫:৩০

ওপার বাংলায় ছোটপর্দার জনপ্রিয় মুখ ছিলেন অভিনেত্রী পল্লবী দে। রবিবার সকালে নিজ ফ্ল্যাট থেকে উদ্ধার হলো তার ঝুলন্ত মরদেহ। ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, ভাড়া নেওয়া ওই ফ্ল্যাটে প্রেমিকের সঙ্গে থাকতেন পল্লবী। মৃত্যুর ঘণ্টাখানেক আগেও তিনি নেটমাধ্যমে সক্রিয় ছিলেন।

রবিবার সকালে কলকাতার গড়ফার কে পি রায় লেনের ফ্ল্যাট থেকে গল্লবীকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করেন তার প্রেমিক। এরপর তিনি পুলিশে খবর দেন। পুলিশ দেহ উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসকরা পল্লবীকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় অস্বাভাবিক মৃত্যুর একটি মামলা করেছে গড়ফা থানার পুলিশ। কী কারণে তার মৃত্যু? এ বিষয়ে আপাতত ধোঁয়াশায় পুলিশ। ঘটনাস্থল থেকে কোনো সুইসাইড নোট উদ্ধার হয়নি। তাই ময়নাতদন্তের রিপোর্ট হাতে এলেই বোঝা যাবে, ঠিক কী কারণে অভিনেত্রীর মৃত্যু হয়েছে।

পল্লবী তার প্রেমিককে নিয়ে যে ফ্ল্যাটে থাকতেন, সেটি গত ২৪ এপ্রিল ভাড়া নেওয়া হয়েছিল। নতুন ফ্ল্যাটে ওঠার কয়েক দিন না যেতেই এমন চাঞ্চল্যকর ঘটনা।

‘রেশম ঝাঁপি’, ‘কুঞ্জছায়া’, ‘আমি সিরাজের বেগমে’র মতো টিভি ধারাবাহিকে অভিনয় করেছেন পল্লবী। বর্তমানে ‘মন মানে না’ নামে একটি ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করছিলেন। ‘আমি সিরাজের বেগম’ ধারাবাহিকে লুৎফা চরিত্রে অভিনয় করে প্রচুর জনপ্রিয়তা পেয়েছেন তিনি।

(ঢাকাটাইমস/১৫ মে/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :