সফল রিভিউতে ধনঞ্জয়াকে ফেরালেন সাকিব

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ মে ২০২২, ১৬:০৬

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে সাকিব আল হাসানের করা ইনিংসের ৬৬তম ওভারের দ্বিতীয় বলে জোরালো আবেদন করে বাংলাদেশ দল। কিন্তু আপম্পায়ার সেটা নাকোচ করে দিলে রিভিউ নেয় স্বাগতিক। আর সফল রিভিউতে ধনঞ্জয়া ডি সিলভার উইকেটটি পেয়ে যায় স্বাগতিকরা। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৪ উইকেটে ১৯১ রান তুলেছে শ্রীলঙ্কা।

এখন ৭৭ রানে ম্যাথিউস ও ৪ রানে চান্দিমাল অপরাজিত রয়েছেন।

ম্যাচের শুরুতে টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন লঙ্কান দলনেতা দিমুথ করুনারত্নে। কিন্তু ব্যাট হাতে শুরুটা ভালো করতে পারেনি সফরকারীরা। ইনিংসের সপ্তম ওভারে নিজের করা প্রথম ওভারের পঞ্চম বলে শ্রীলঙ্কার ওপেনার ও দলনেতা দিমুথ করুনারত্নেকে এলবিডব্লিউর ফাঁদে ফেলেন নাঈম হাসান। আউট হওয়ার আগে ৯ রান করেন দিমুথ।

আরেক ওপেনার ওশাদা ফার্নান্দোও ব্যক্তিগত ইনিংসটা খুব বেশি বড় করতে পারেননি। নাঈম হাসানের বলে কটবিহাইন্ড হওয়ার আগে ৭৬ বলে তিন চার এবং এক ছয়ে ৩৬ রান করেন ওশাদা।

তৃতীয় উইকেট জুটিতে দুর্দান্ত ব্যাট করে যান দুই লঙ্কান ব্যাটার কুশল মেন্ডিস ও অ্যাঞ্জেলো ম্যাথিউস। দুজন মিলে গড়েন ৯২ রানের জুটি। আর দুজনই পেয়েছেন অর্ধশতকের দেখা। তবে ফিফটি পূরণের পর ব্যক্তিগত ইনিংসটা বড় করা হয়নি। তাইজুলের বলে ১৩১ বলে তিনটি চারের সাহায্যে ৫৪ রান করে আউট হন মেন্ডিস।

পরের উইকেটে ব্যাট করতে নেমে সুবিধা করতে পারেননি ধনঞ্জয়া ডি সিলভা। সাকিব আল হাসানের করা ইনিংসের ৬৬তম ওভারের দ্বিতীয় বলে জোরালো আবেদন করে বাংলাদেশ দল। কিন্তু আপম্পায়ার সেটা নাকোচ করে দিলে রিভিউ নেয় স্বাগতিক। আর সফল রিভিউতে ধনঞ্জয়া ডি সিলভার উইকেটটি পেয়ে যায় স্বাগতিকরা। আউট হওয়ার আগে করেন ৬ রান।

(ঢাকাটাইমস/১৫মে/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :