বাউফলে সড়ক দুর্ঘটনায় এক নারী নিহত

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ মে ২০২২, ১৭:১৬

পটুয়াখালীর বাউফল উপজেলার নাজিরপুর ইউনিয়নের তাতেরকাঠী-কালাইয়া সড়কে গত শনিবার দিবাগত রাতে সড়ক দুর্ঘটনায় মোসা. হালিমন বিবি (৫৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে। হালিমন একই ইউনিয়নের রায় তাতেরকাঠী গ্রামের আবদুল বারেক মাঝির স্ত্রী।

স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, তাতেরকাঠী-কালাইয়া সড়কের ধানদী আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের দক্ষিণ পাশে সড়কের ওপর মোসা. হালিমন বিবি আহত হয়ে কাতরাচ্ছিলেন। রাত সোয়া আটটার দিকে স্থানীয় বাসিন্দা মো. জসিম উদ্দিন তালুকদার ও আবদুল বারেক হাওলাদার ওই সড়ক দিয়ে বাড়ি যাচ্ছিলেন। তখন সড়কের ওপর স্থানীয় কয়েকজনকে জড়ো অবস্থায় দেখতে পেয়ে কারণ জানতে চান এবং তখন তারা ওই নারীকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে উপস্থিত অন্যদের সহযোগিতায় একটি অটোরিকশায় করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানোর ব্যবস্থা করেন। স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে সাড়ে আটটার দিকে ধানদী বাজারে পৌঁছালে হালিমন বিবি মৃত্যুর কোলে ঢলে পড়েন।

স্থানীয়দের ভাষ্য মতে কোনো একটি মোটরসাইকেলের ধাক্কায় পড়ে গিয়ে তিনি (হালিমন) আহত হয়েছেন। তবে মোটরসাইকেলের চালককে তারা চিনতে পারেননি।

নিহত ব্যক্তির ছোট ভাই মো.হারুন (৫০) বলেন, তার বোন মানসিক ভারসাম্যহীন। এক জায়গা থেকে অন্য জায়গায় ঘুরে বেড়াতেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন নাজিরপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. রুবেল তালুকদার।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন বলেন, ‘ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।

(ঢাকাটাইমস/১৫মে/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :