শ্রীপুরে পুকুরে সাঁতার কাটতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ মে ২০২২, ২০:০৫

গাজীপুরের শ্রীপুরে সহপাঠীদের সঙ্গে পুকুরে সাঁতার কাটতে গিয়ে পানিতে ডুবে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। নিহত স্কুলছাত্রের নাম সাইদুর রহমান তনু(১৫)। সে স্থানীয় জৈনাবাজার এইচ এ কে একাডেমিতে নবম শ্রেণিতে লেখাপড়া করতো।

রবিবার (১৫ মে) বেলা সাড়ে ১০টার দিকে উপজেলার জৈনা বাজার এলাকার আলহাজ্ব সিরাজুল হক মাদবরের পুকুরে এ ঘটনা ঘটে। পরে স্থানীয়রা দুপুর ১টার দিকে পুকুরে জাল ফেলে তনুকে অচেতন অবস্থায় উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত সাইদুর রহমান তনু (১৫) নাটোরের বিরামপুর থানার গোপালপুর গ্রামের মো. সাজ্জাদুর রহমানের ছেলে। সে জৈনা বাজার এলাকার জহিরের বাড়িতে বাবা-মার সঙ্গে ভাড়া থাকতো এবং স্থানীয় এইচ এ কে একাডেমিতে নবম শ্রেণিতে লেখাপড়া করতো।

নিহতের বাবা জানান, তিনি স্ব-পরিবারে জৈনা বাজারে ভাড়া থেকে স্থানীয় দাদা গ্রুপের একটি কারখানায় চাকরি করেন। তার ছেলে সময় সুযোগ পেলেই সাঁতার শিখতে পুকুরে যেত। রবিবার স্কুল বন্ধ থাকায় সহপাঠীদের সঙ্গে সকাল সাড়ে ১০টার দিকে ওই পুকুরে সাঁতার শিখতে নামে। এসময় সে একটি কলাগাছের টুকরায় ভর করে সাঁতরিয়ে পুকুরের মাঝখানে চলে যায়। এক পর্যায়ে কলাগাছ থেকে হাত ফসকে পুকুরের পানিতে তলিয়ে যায়। তার সঙ্গীদের ডাক চিৎকার শুনে স্থানীয় লোকজন গিয়ে পুকুর থেকে তনুকে উদ্ধারের চেষ্টা করে। এক পর্যায়ে জাল ফেলে দুপুর ১ টার দিকে তনুকে অচেতন অবস্থায় উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) মাহফুজ ইমতিয়াজ ভূইয়া জানান, নিহতের মরদেহ শ্রীপুর হাসপাতালে আছে। স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/১৫মে/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :