টেকনাফে ইয়াবা কারবারির হামলায় নিহত ১, আহত ৩

টেকনাফ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৫ মে ২০২২, ২১:৪৭ | প্রকাশিত : ১৫ মে ২০২২, ২১:৩০

কক্সবাজার টেকনাফে পূর্ব শত্রুতার জের ধরে নুরুল হক ভূট্টো নামে এক যুবকের পা কেটে নিয়েছে চিহ্নিত সন্ত্রাসীরা। এ সময় আরো তিনজন আহত হয়। আহতদের দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়েছে। নুরুল হক ভুট্টাকে টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্স থেকে রেফার করলে কক্সবাজার সদর হাসপাতালে নেয়ার পথে মারা যান বলে নিশ্চিত করেন মেম্বার এনামুল হক। এদিকে তাৎক্ষণিকভাবে আহত অন্য তিনজনের পরিচয় পাওয়া যায়নি।

রবিবার (১৫ মে) বিকাল সাড়ে পাঁচটার টেকনাফ সদর ইউপির নাজিরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করে টেকনাফ মডেল থানার ওসি হাফিজুর রহমান বলেন, ঘটনা স্থলে আমি নিজেই গিয়েছিলাম। পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। ঘটনার বিষয়ে আইনি ব্যবস্থা নেয়া হচ্ছে।

টেকনাফ সদর ইউপির ৮ নম্বর ওয়ার্ডের মেম্বার এনামুল হক বলেন, ইউপি নির্বাচনের শত্রুতার জেরধরে আমাকে না পেয়ে জেটাতো ভাই নুরুল হক ভুট্টোকে দা, কিরিচ দিয়ে কুপিয়ে গুরুতর আহত করেছে। ভুট্টোকে হাসপাতালে নেওয়ার পথে ইন্তেকাল করেন। মেম্বার এনাম বলেন, মৌলভীপাড়ার একরাম, আব্দুর রহমানসহ অজ্ঞাত আরো কয়েকজন মিলে লবণের মাঠ থেকে ধরে নিয়ে দা, কিরিচ দিয়ে এলোপাতাড়ি কুপিয়েছে আমার নুরুল হক ভুট্টোসহ আরো তিনজনকে গুরুতর আহত করে। এতে হাসপাতালে নেয়ার পথে ভুট্টো মারা যান।

স্থানীয় সূত্রে জানায়, টেকনাফ সদর ইউপির মৌলভী পাড়ার এলাকার একরাম একজন আত্মস্বীকৃত ইয়াবা ব্যবসায়ী। তাদের কাছে মানুষ খুন করা ,এলোপাতাড়ি কুপানো এগুলি স্বাভাবিক বিষয়ের মতো। ইয়াবা ব্যবসা করে হাজার কোটি টাকার মলিক হওয়ায় তারা মানুষকে পশুর মতোও মূল্যায়ন করে না। এদের ভয়ে এলাকার কেউ মুখ খোলার সাহস করে না। এলাকার মানুষ তাদের কাছে জিম্মি! এসব সন্ত্রাসীর আইনের আওতায় আনতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন স্থানীয়রা।

(ঢাকাটাইমস/১৫মে/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :