সিলেটে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

সিলেট ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ মে ২০২২, ০০:৪৯

সিলেটে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। রবিবার পৃথক তিন সড়ক দুর্ঘটনায় আরো তিনজন আহত হন। রবিবার বিভিন্ন সময় এ সব দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- জালালাবাদ থানার সাদিপুর সুনাতলার মৃত কুতুব উদ্দিনের ছেলে ফয়জুর রহমান (২৪), গোয়াইনঘাট উপজেলার বাসিন্দা রাশেদ আহমদ (২২), পিরোজপুর জেলার ভান্ডারিয়া থানার নদমোল্লা গ্রামের বাদল হাওলাদারের ছেলে আব্দুল্লাহ আল মামুন হাওলাদার (২৫)।

রবিবার রাত পৌনে ১১টার দিকে সিলেট নগরের আখালিয়ার বিজিবি ক্যাম্পের সামনে ট্রাকচাপায় মো. ফয়জুর রহমান (২৪) নামে এক যুবক নিহত হন। তিনি জালালাবাদ থানার সাদিপুর সুনাতলার মৃত কুতুব উদ্দিনের ছেলে। এ ঘটনার পর সেই ট্রাক ভাঙচুর করেন স্থানীয় জনতা। এছাড়াও বিক্ষুব্ধ জনতা আখালিয়ায় সিলেট-সুনামগঞ্জ সড়ক অবরোধ করে রেখেছেন।

এ তথ্য নিশ্চিত করে জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হুদা নিশ্চিত করেন। বলেন, লাশ উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক করার চেষ্টা চালিয়ে যাচ্ছি।

এদিকে, সিলেট-তামাবিল মহাসড়কের জৈন্তাপুর উপজেলার হরিপুর পাখিটিকি এলাকায় মোটরসাইকেল ও লেগুনার সংঘর্ষে রাশেদ আহমদ (২২) নামে এক মোটরসাইকেল আরোহী ঘটনাস্থলেই মারা যান। তিনি সিলেটের গোয়াইনঘাট উপজেলার বাসিন্দা। এ ঘটনায় অপর মোটরসাইকেল আরোহী আহত হন। তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

অপরদিকে, সিলেট-ঢাকা মহাসড়কের ওসমানীনগর উপজেলার গয়নাঘাটে সিলেটগামী হানিফ পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো ব ১৫-৬৬৫৬) সিলেটগামী একটি মোটরসাইকেলকে ধাক্কা দিলে মোটরসাইকেলে থাকা দুই আরোহী আহত হন। হাসপাতালে নেয়ার পথে মোটরসাইকেল আরোহী আব্দুল্লাহ আল মামুন হাওলাদার (২৫) মারা যান। তিনি পিরোজপুর জেলার ভান্ডারিয়া থানার নদমোল্লা গ্রামের বাদল হাওলাদারের ছেলে। দুর্ঘটনার সময় তার সাথে থাকা মিরাজ হোসেন (৩০) নামে আহত এক যুবককে সিলেট এমএজি ওসমানী মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর বাসচালক আমিরুল ইসলামকে আটক করেছে পুলিশ। তিনি চাপাইনবাবগঞ্জ জেলার আলীনগর মাঝপাড়া গ্রামের মৃত ইকদিল হোসেনের পুত্র। মোটরসাইকেল আরোহী দুজন স্থানীয় একটি ক্লিনিকে ঠিকাদারির কাজ করতেন।

এসব তথ্য নিশ্চিত করেছেন শেরপুর হাইওয়ে থানার এটি এসআই বিধু ভূষণ দাস।

(ঢাকাটাইমস/১৬মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :