তারকাসন্তানদের নিয়ে ফের বিস্ফোরক কঙ্গনা

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ মে ২০২২, ১০:১৫

বলিউডের তারকাসন্তানরা অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের যেন দু’চোখের বিষ। সাবেক প্রেমিক হৃত্বিক রোশন থেকে শুরু করে এ প্রজন্মের বরুণ ধাওয়ান, আলিয়া ভাট, অনন্য পাণ্ডেদের যেন সহ্যই করতে পারেন না ‘কুইন’ খ্যাত নায়িকা। সুযোগ পেলেই নানা কথায় ঘায়েল করেন।

সেই ধারাবাহিকতায় আরও একবার তারকাসন্তানদের কটাক্ষ করে কথা বললেন কঙ্গনা। কিন্তু হঠাৎ কী এমন হলো, যে পুরনো কাসন্দি আবার ঘাটতে হলো এই অভিনেত্রীকে?

ঘটনা হলো, একের পর এক দক্ষিণী সিনেমার অভিনেতা বলিউডের বাজার দখল করছেন। মার খাচ্ছে হিন্দি ছবি। গুটিকয়েক হিন্দি ছবি ছাড়া বক্স অফিসে শোরগোল ফেলছে মূলত তামিল, তেলুগু ছবি। সেই কারণ খুঁজতে গিয়েই তারকাসন্তানদের কাঠগড়ায় দাঁড় করালেন কঙ্গনা।

পর্দার ‘কুইন’-এর সাফ কথা, বলিউডের এই তারকাসন্তানেরা অধিকাংশই পাশ্চাত্য ঢংয়ে উচ্চারণে অভ্যস্ত। তাদের হিন্দি সংলাপই বোঝা দায়। তার প্রশ্ন, হিন্দি ছবির সঙ্গে তাহলে দর্শকেরা একাত্ম হবেন কীভাবে?

বর্তমানে নিজের নতুন ছবি ‘ধাকড়’-এর জোর প্রচার চালাচ্ছেন কঙ্গনা। তার ফাঁকেই নিজস্ব কায়দায় বিতর্কিত মন্তব্যের সুযোগও হাতছাড়া করেননি। অভিনেত্রী বলেন, ‘বলিউড তারকাদের ছেলেমেয়েরা বিদেশে পড়াশোনা করে। ইংরেজিতে কথাবার্তা বলে। ছবিও দেখে কেবলমাত্র হলিউডের।’

এ হেন নতুন প্রজন্ম হিন্দি ছবিতে নায়ক-নায়িকার ভূমিকায় থাকলেও তাদের হিন্দি উচ্চারণ নিয়ে প্রশ্ন তুলেছেন কঙ্গনা। খোঁচা মেরে বলেছেন, ‘কাঁটাচামচ দিয়ে খাবার খাওয়া এসব তারকাসন্তানদের হিন্দি উচ্চারণই তো হয় না। দর্শকদের সঙ্গে এদের যোগাযোগ হবে কীভাবে?’

(ঢাকাটাইমস/১৬ মে/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :