লখনৌকে হারিয়ে টেবিলের দুইয়ে রাজস্থান

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৬ মে ২০২২, ১১:০৭ | প্রকাশিত : ১৬ মে ২০২২, ১১:০০

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে(আইপিএল) রবিবার রাতের ম্যাচে লখনৌ সুপার জায়ান্টসকে ২৪ রানে হারিয়ে পয়েন্ট টেবিলের দুই নম্বরে উঠে এসেছে রাজস্থান রয়্যালস। ম্যাচের শুরুতে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১৭৮ রান তুলে রাজস্থান। জবাবে ১৫৪ রানে থেমেছে লোকেশ রাহুলদের ইনিংস।

ম্যাচের শুরুতে টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন রাজস্থান রয়্যালসের অধিনায়ক স্যাঞ্জু স্যামসন। ব্যাট হাতে শুরুটা ভালো ছিল না রাজস্থানের। মাত্র ২ রানে আউট হন ওপেনার জস বাটলার।

তবে দ্বিতীয় উইকেটের ইতিবাচক ব্যাট করতে থাকেন রাজস্থানের দুই ব্যাটার জয়সওয়াল ও স্যামসন। আউট হওয়ার আগে মাত্র ৩২৯ বল খেলে ৪১ রান করেন ওপেনার জয়সওয়াল। আর স্যামসন আউট হয়েছেন ব্যক্তিগত ৩২ রানে। রায়ান পরাগের ব্যাট থেকে এসেছে ১৯ রানে।

এছাড়া দলীয় স্কোরে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন দেবদূত পাড্ডিকাল। মাত্র ১৮ বল থেকে তিনি করেছেন ৩৯ রান। জিমি নিশাম করেন ১৪ রান। আর ১০ রানে অশ্বিন ও ১৭ রানে বোল্ট অপরাজিত থাকেন।

রান তাড়া করতে নেমে ট্রেন্ট বোল্টের নিয়ন্ত্রিত বোলিংয়ের সামনে দাঁড়াতেই পারেনি লখনৌকে। ৪ ওভারে ১৮ রান দিয়ে ২ উইকেট নেন বোল্ট। ব্যাট হাতেও ৯ বলে ১৭ রান করেছিলেন তিনি। যে কারণে ম্যাচ সেরার পুরস্কারও দেয়া হয় তাকে।

জয়ের জন্য ১৭৯ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরু থেকেই বিপদে লখনৌ। ৭ রান করে আউট হয়ে যান কুইন্টন ডি কক। লোকেশ রাহুল আউট হন ১৯ বলে ১০ রান করে। আয়ুশ বাদোনি তো কোনো রানই করতে পারলেন না।

দিপক হুদা একাই লড়াই করলেন। ৩৯ বল খেলে তিনি করেন ৫৯ রান। ক্রুনাল পান্ডিয়া করেন ২৫ রান। মার্কাস স্টোইনিজ করেন ২৭ রান। বাকিদের মধ্যে মহসিন খান ৭ বলে ৯ রান করে অপরাজিত থাকেন।

(ঢাকাটাইমস/১৬মে/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :