এবার জনির সাবেক স্ত্রীকে নিয়ে রসিকতা ক্রিসের, তবে...

প্রকাশ | ১৬ মে ২০২২, ১১:৪৯

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস

অস্কার মঞ্চে হলিউড অভিনেতা উইল স্মিথের স্ত্রীকে নিয়ে রসিকতা করে তার হাতে চড় খাওয়ার পর বেশ কিছু দিন ঝিমিয়ে ছিলেন কৌতুকশিল্পী ক্রিস রক। ফের স্বমহিমায় দেখা যাচ্ছে তাকে। এবার ক্রিস রসিকতা করলেন আরেক হলিউড অভিনেতা জনি ডেপের সাবেক স্ত্রী অভিনেত্রী অ্যাম্বার হার্ডকে নিয়ে।

উইল স্মিথের স্ত্রীকে নিয়ে মন্তব্য করায় নানা কথা উঠতে পারে, চড় খেতে পারেন, কিন্তু এবার ক্রিস যাকে নিয়ে কথা বললেন, তাকে ঘিরে এমনিতেই যথেষ্ট শোরগোল। তার আর চড় খাওয়ার ভয় নেই!

লন্ডনের একটি অনুষ্ঠানে ক্রিস বলেন, ‘পৃথিবীর সব মহিলাকে বিশ্বাস করা যায়, কিন্তু অ্যাম্বার হার্ডকে? অসম্ভব।’ ক্রিসের মুখে এ কথা শুনে বেদম হাসতে থাকেন উপস্থিত সকলে। কারণটাও অনুমেয়।

অভিনেতা জনি ডেপ তার সাবেক স্ত্রী অ্যাম্বারের বিরুদ্ধে ৫০ লাখ টাকার মানহানির মামলা ঠুকেছেন। সে ঘটনায় অনেকেই জনির বিপক্ষে গেছেন। কিন্তু ক্রিস স্পষ্টতই জনির পাশে। বলেন, ‘যে মহিলা তার স্বামীর সঙ্গে শেয়ার করা বিছানায় মলত্যাগ করতে পারেন, তাকে বিশ্বাস নেই! তিনি সব পারেন। ভাবতে পারি না, এর পরও ওরা কীভাবে সম্পর্কে ছিলেন!’

যদিও জনি এই ঘটনাযর শুরুতে তাজ্জব হয়ে গিয়েছিলেন। কীভাবে প্রতিক্রিয়া জানাবেন, বুঝতে পারেননি। তারপর অশান্তি চরমে ওঠায় অ্যাম্বারের সঙ্গে বিচ্ছেদের পরও মানহানির মামলা করার সিদ্ধান্ত নেন তিনি। ক্রিস রক একপ্রকার সেই আগুনেই ঘৃতাহুতি দিলেন।

(ঢাকাটাইমস/১৬ মে/এএইচ)