চট্টগ্রাম নগরীতে গাড়িচাপায় দুজন নিহত

প্রকাশ | ১৬ মে ২০২২, ১৩:২৯

চট্টগ্রাম ব্যুরো, ঢাকাটাইমস

চট্টগ্রামে ডাম্প ট্রাকের চাপায় মো. হানিফ (২২) নামে এক যুবক নিহত হয়েছেন। রবিবার দিবাগত রাত ৩টায় নগরীর পাহাড়তলী থানার ডিটি রোডের আবুল বিড়ি ফ্যাক্টরির সামনে এই দুর্ঘটনা ঘটে।
হানিফ কুমিল্লার দাউদকান্দি উপজেলার জামাল হোসেনের ছেলে। তিনি পেশায় অটোরিকশা চালক ছিলেন।

পাহাড়তলী থানার এসআই আখতার হোসেন জানান, রাতে ডিটি রোডের পাশ দিয়ে হাঁটছিলেন হানিফ। এ সময় বেপরোয়া গতির ডাম্প ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।
তিনি আরও জানান, ট্রাকটি জব্দ করা হয়েছে। হেলপার নবী হোসেনকে আটক করা গেলেও চালক পালিয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

অপরদিক, রবিবার বিকাল সাড়ে ৫টায় নগরীর কোতোয়ালি থানাধীন জহুর হকার্স মার্কেটের সামনে মিনি বাসচাপায় মো. তাজুল ইসলাম (৪০) নামে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের এক পরিছন্নতাকর্মী নিহত হয়েছেন।

জানা যায়, ৩ নম্বর সড়কে চলাচলকারী একটি মিনি বাস তাকে চাপা দিলে ঘটনাস্থলেই মারা যান। পরে সন্ধ্যা ৭টার দিকে তার লাশ উদ্ধার করে পুলিশ চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে নিয়ে যান।

নিহত তাজুল ইসলাম ব্রাহ্মণবাড়িয়া সদর থানাধীন সুহিলপুর এলাকার মৃত মলু মুন্সীর ছেলে। থাকেন নগরীর কোতোয়ালি থানাধীন পাথর ঘাটা এলাকায়।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবির জানান, নগরীর ৩ নম্বর সার্ভিসের মিনি বাস নিয়ন্ত্রণ হারিয়ে তাজুল ইসলামকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। এ ঘটনায় ঘাতক বাসটি জব্দ করা হয়। চালক পালিয়েছে। তাকে গ্রেপ্তারে চেষ্টা চলছে।

চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের জেলার দেওয়ান মো. তারিকুল ইসলাম জানান, তাজুল ইসলাম চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের পরিচ্ছন্নতা কর্মী ছিলেন। জহুর হকার্স মার্কেটের দিকে হাঁটতে গিয়ে বাসচাপায় নিহত হয়েছে।

(ঢাকাটাইমস/১৬মে/এসএ)