যশোরে শ্বাসরোধে ছেলেকে হত্যা, পিতা আটক

যশোর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৬ মে ২০২২, ১৪:৫৬ | প্রকাশিত : ১৬ মে ২০২২, ১৪:৫৪

যশোর সদর উপজেলার ফতেপুর ইউনিয়নের চাঁদপাড়ার পূর্বপাড়ায় শ্বাসরোধে ১৪ বছরের ছেলেকে হত্যা করা হয়েছে। নিহতের শরীরে বিদ্যুৎ স্পৃষ্টের চিহ্নও রয়েছে। পুলিশ সোমবার (১৬ মে) ভোরে লাশ উদ্ধার করে হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে পিতা নুরুল ইসলামকে আটক করেছে পুলিশ। আটক নুরুল পুলিশের কাছে ছেলেকে হত্যার কথা স্বীকার করেছেন। তবে নুরুল ইসলামের মাঝে মধ্যে মানসিক সমস্যা হয় বলে স্থানীয়রা জানিয়েছেন।

চাঁদপাড়ার ইউপি সদস্য আক্তার হোসেন জানান, নুরুল ইসলামের দুই ছেলে এক মেয়ে। মেয়ে শ্বশুর বাড়িতে আছে। আর তার স্ত্রী সান্তনা দুই দিন আগে পিতার বাড়িতে গেছেন। ছোট ছেলে স্থানীয় মাদরাসায় থাকে। রাতে নুরুল ইসলাম ও তার ছেলে লেদ শ্রমিক রুহুল আমিন (১৪) বাড়িতে ছিলেন। রাতে কোন এক সময় রুহুল আমিনকে হত্যা করে ঘরের মধ্যে রেখে দিয়েছে। ঘটনাটি জানতে পেরে স্থানীয়রা সোমবার (১৬ মে) ভোরে তার বাড়িতে আসে। এসময় শ্বাসরোধে ও বিদ্যুৎস্পৃষ্টে তার ছেলেকে হত্যা করেছে বলে জানায়। বিষয়টি পুলিশকে জানানো হয়। এরপর কোতয়ালি থানার উপ পরিদর্শক ( এসআই) ফজলুর রহমান এসে ঘর থেকে রুহুল আমিনের লাশ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেন।

এসআই ফজলুর রহমান জানান, আটক নুরুল ইসলাম তার ছেলেকে শ্বাসরোধে হত্যা করেছে বলে স্বীকার করেছেন। তাছাড়া নিহতের গলায় বিভিন্ন চিহ্ন এবং বিদ্যুৎ স্পৃষ্টের চিহ্নও রয়েছে।

স্থানীয়রা আরো জানান, নুরুল ইসলামের অনেক সম্পত্তি ছিল। তিনি তার অধিকাংশ সম্পত্তি বিক্রি করে দিয়েছেন। কয়েক বছর আগে স্থানীয়রা তার কিছু সম্পত্তি দুই ছেলের নামে লিখে দিতে বাধ্য করেছে। এরপর থেকে তার ছেলেকে হত্যা করবে বলে হুমকি দিয়ে আসছিলেন।

(ঢাকাটাইমস/১৬মে/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :