নোয়াখালীতে দুটি আগ্নেয়াস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার ৩

প্রকাশ | ১৬ মে ২০২২, ১৬:৫৪

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার গোপালপুর ইউনিয়নে অভিযান চালিয়ে ৩ যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ১টি একনলা বন্দুক, ১টি পাইপগান, ১টি কার্তুজ ও ১টি বন্দুকের নলা জব্দ করা হয়।

সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে তিতাহাজরা গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হচ্ছেন, গোপালপুর ইউনিয়নের রেজ্জাকপুর গ্রামের দালাল বাড়ির আবুল হাশেমের ছেলে সজিব (১৯), চাঁদ কাশিমপুর গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে আবদুর রহমান (২০) ও কোটরা মহব্বতপুর গ্রামের নজরুল ইসলাম লিটনের ছেলে রবিন (২০)।

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে দুপুরে তিতাহাজরা গ্রামের আবদুল খালেকের বাড়ি এলাকায় অভিযান চালায় পুলিশ। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ওই বাড়ির পার্শ্ববর্তী সড়কে অবস্থান নেওয়া একদল অস্ত্রধারী সন্ত্রাসী দৌঁড়ে পালানোর চেষ্টা করে। স্থানীয়দের সহযোগিতায় ৩জনকে ধাওয়া করে গ্রেপ্তার করে পুলিশ। পরে তাদের সাথে থাকা ১টি একনলা বন্দুক, ১টি পাইপগান, ১রাউন্ড কার্তুজ ও বন্দুকের একটি নল জব্দ করা হয়।

জেলা পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, সন্ত্রাসী গ্রেপ্তার ও অস্ত্র উদ্ধারের নিয়মিত অভিযানের অংশ হিসেবে বেগমগঞ্জে অভিযান চালিয়ে অস্ত্র ও গুলিসহ তিন সন্ত্রাসীকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তাকৃতদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে। তাদের সন্ত্রাসী কার্যক্রমের সাথে আর কারা জড়িত আছে সে বিষয়ে গ্রেপ্তারকৃতদের রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হবে।

(ঢাকাটাইমস/১৬মে/এআর)