বরিশালে কাউন্সিলরের বিরুদ্ধে ধর্ষণ মামলা

বরিশাল ব্যুরো, ঢাকাটাইমস
| আপডেট : ১৬ মে ২০২২, ১৮:২৯ | প্রকাশিত : ১৬ মে ২০২২, ১৭:২৫

বরিশাল সিটি করপোরেশনের ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর কেফায়েত হোসেন রনির বিরুদ্ধে বিয়ের লোভদেখিয়েধর্ষণের অভিযোগে মামলা করেছেন এক তরুণী।

সোমবার দুপুরে বরিশাল নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলাটি করেন নগরীর কালুশাহ সড়কের বাসিন্দা ও চলতি বছর এইচএসসি উত্তীর্ণ হওয়া এক তরুণী।

বিচারক ইয়ারব হোসেন মামলাটি আমলে নিয়ে ১৬ জুনের মধ্যে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে তদন্তকরেপ্রতিবেদনের নির্দেশ দিয়েছেন।

বিষয়টি নিশ্চিত করেছেন আদালতের বেঞ্চ সহকারী হুমায়ুন আহম্মেদ ও বাদী পক্ষের আইনজীবী আজাদ রহমান।

মামলায় উল্লেখ করা হয়, ৪/৫ মাস আগেমোবাইল ফোনের মাধ্যমে কেফায়েত হোসেন রনির সাথে পরিচয়ের পর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে বাদীর। একপর্যায়ে রনি বিয়ের প্রস্তাব দিলে বাদীর সাথে সম্পর্ক আরও ঘনিষ্ঠ হয়ে ওঠে। বিভিন্ন সময় বরিশালের একাধিক রেস্টুরেন্টে তারা দেখা করেন। প্রায় রনির বাসায় যাওয়ার প্রস্তাব দেওয়া হয় বাদীকে। প্রথমে ৭ মে জরুরি কথা আছে বলে তাকেবাসায় ডেকে নেয় রনি। বিয়ের লোভ দেখিয়ে রনি বিকাল ৪টা থেকে বাদীকে একাধিকবার ধর্ষণ করে। ৮ মে আবারডেকে নিয়ে রাত ৮টায় ধর্ষণ করে।

১২ মে বাদী বিয়ের জন্য চাপ দিলে তাকেমারধর করে ধাক্কা দিয়ে ফেলে দেয় এবং মোবাইল ফোন নিয়ে বাদী ও রনির সাথে সম্পর্ক জড়িত সকল প্রমাণ ডিলেট করে ফেলে রনি। পরে রনি বিভিন্নভাবে হত্যার হুমকি দেয় বাদীকে। এরপর আদালতে মামলা করে বাদী।

(ঢাকাটাইমস/১৬মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :