নবীগঞ্জে ইয়াবাসহ মাদক কারবারি আটক

প্রকাশ | ১৬ মে ২০২২, ১৯:১৫

হবিগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস

হবিগঞ্জের নবীগঞ্জে মাদকবিরোধী অভিযানে ৬০ ইয়াবাসহ সুনামগঞ্জ জেলার তারিক মিয়া (৫১) নামে এক মাদক কারবারিকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

আটক তারিক মিয়া সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার আলাগদি এলাকার আব্দুল মনাফের পুত্র। 

সোমবার বিকালে সংশ্লিষ্ট থানার মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে। 

জানা যায়,  দুপুরে হবিগঞ্জের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক একেএম দিদারুল আলমের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের  একদল রেইডিং টিম নবীগঞ্জ থানার নবীগঞ্জ পৌরসভাস্থ ছালামতপুর এলাকায় অভিযান চালিয়ে আসামির বসতঘর এলাকায় অভিযান চালিয়ে তার দেহ তল্লাশি করে ৬০ ইযাবাসহ তাকে আটক করা হয়। পরবর্তীতে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে নবীগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে। 

এ তথ্য নিশ্চিত করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক একেএম দিদারুল আলম জানান, তারিক মিয়া সুনামগঞ্জ থেকে শেরপুর রোডের নবীগঞ্জের ছালামতপুরে বাসা ভারা করে মাদক পাচার করে আসছে। আমরা গোপন সংবাদে জানতে পারি সে, প্রতিদিনেরন্যায় মাদক পাচার করবে, এমন তথ্যে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। পরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপপরিদর্শক রবিউল্লা বাদী হয়ে নবীগঞ্জ থানায় মাদক আইনে মামলা করেন। এ ধরনের মাদকবিরোধী অভিযান অব্যাহত আছে বলেও তিনি জানান।

(ঢাকাটাইমস/২৩মে/এলএ)