ঝিনাইদহ পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর প্রতিষ্ঠানে ভাঙচুরের প্রতিবাদ

প্রকাশ | ১৬ মে ২০২২, ১৯:৩০

ঝিনাইদহ প্রতিনিধি, ঢাকাটাইমস

ঝিনাইদহ পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী কাইয়ুম শাহরিয়ার জাহিদী হিজলের ব্যবসা প্রতিষ্ঠান ভাঙচুরের প্রতিবাদে সমাবেশ ও বিক্ষোভ মিছিল করা হয়েছে। ঝিনাইদহ সম্মিলিত নাগরিক ঐক্যের ব্যানারে এ প্রতিবাদের আয়োজন করা হয়।

সোমবার দুপুরে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে ঝিনাইদহের পায়রা চত্বরে বিক্ষোভ সমাবেশ করা হয়। সমাবেশে পৌরসভার শত শত নারী পুরুষ অংশ গ্রহণ করে  তার ব্যবসা প্রতিষ্ঠান ও বাড়িতে হামলার প্রতিবাদ জানান। 

বিক্ষোভ সমাবেশে স্বতন্ত্র প্রার্থী কাইয়ুম শাহরীয়ার জাহেদী হিজলের বড় ভাই বিপুলসহ নেতা কর্মীরা বক্তব্য দেন।

বক্তারা বলেন, কাইয়ুম শাহরিয়ার জাহেদী হিজল ভাষাসৈনিক ও বীর মুক্তিযোদ্ধা মুসা মিয়ার সন্তান, এই ঝিনাইদহে তার পরিবারের অনেক অবদান আছে। ঝিনাইদহের মানুষ শান্তিপ্রিয় এবং প্রশাসনের প্রতি যথেষ্ঠ আস্থশিল। প্রথমবারের মত আমরা এই ঘটনাটি প্রশাসনের ওপর ছেড়ে দিলাম, তারা নিশ্চয় নিরাপেক্ষ নির্বাচনের ক্ষেত্র তৈরি করে দেবেন। বক্তারা আরও বলেন, এই ঘটনার পুনরাবৃত্তি হলে আমরা তার দাঁতভাঙ্গা জবাব দেব।

রবিবার (১৫মে) সন্ধ্যা ৭টার দিকে ঝিনাইদহ পৌর নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর ব্যবসায় প্রতিষ্ঠানে বহিরাগত সন্ত্রাসীরা হামলা চালিয়ে ভাঙচুর করে এবং বসত বাড়িতে ইটপাটকেল নিক্ষেপ করা হয়। এতে স্বতন্ত্র প্রার্থীর জীবননাশেরও আশঙ্কা আছে বলে জানান।

(ঢাকাটাইমস/১৬মে/এআর)