রূপগঞ্জে পাঁচ নারী ছিনতাইকারী আটক

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ মে ২০২২, ২০:১৯

নারায়ণগঞ্জের রূপগঞ্জে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ছিনতাই করতে এসে জনতার হাতে পাঁচজন নারী ছিনতাইকারী আটক হয়েছেন। সোমবার দুপুরে উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে কোভিড-১৯ এর ব্সুটার ডোজ কেন্দ্রের সামনে ঘটে এ ঘটনা।

ছিনতাইকারীরা হলেন- হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার বাগারসুরা এলাকার হারিছের স্ত্রী কুলসুমা, একই এলাকার রফিজের স্ত্রী খালন, একই এলাকার লাল মিয়ার স্ত্রী তাছলিমা, একই উপজেলার দৌলতপুর এলাকার জাকির মিয়ার মেয়ে বৃষ্টি, শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার বুরুন্দা কালাপানি এলাকার আব্দুল মালেকের মেয়ে মালেকা। এ বিষয়ে হামিদা বেগম নামে এক ভুক্তভোগী রূপগঞ্জ থানায় একটি মামলা করেন।

অভিযোগ ও ভুক্তভোগী সূত্রে জানা যায়, সকালে উপজেলার কাঞ্চন পৌরসভার বিরাব এলাকার মৃত জয়নাল আবেদীন চৌধুরীর স্ত্রী হামিদা বেগম রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কোভিড-১৯ এর ব্সুটার ডোজ কেন্দ্রে ডোজ নিতে লাইনে দাঁড়ালে নারী ছিনতাইকারী চক্র তাকে ঘেরাও করে এলোপাথারিভাবে কিল-ঘুষি ও ধাক্কা মেরে ফেলে দেয়। এসময় হামিদা বেগমের গলায় থাকা চেইন ছিনিয়ে নেয় নারী ছিনতাইকারীরা। এসময় হামিদা বেগমের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে নারী ছিনতাইকারীরা পালিয়ে যাওয়ার চেষ্টাকালে জনতা তাদের আটক করে পুলিশে সোপর্দ করেন।

এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফ এম সায়েদ বলেন, এই পাঁচজন নারী ছিনতাইকারী। তারা ছিনতাই করতে এসে জনতার হাতে আটক হয়। পরে পুলিশকে খবর দিলে পুলিশ তাৎক্ষণিক গিয়ে তাদের আটক করে। তাদের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় একটি মামলা করা হয়েছে।

(ঢাকাটাইমস/১৬মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :