সাতক্ষীরায় ভাতিজার দায়ের কোপে চাচা খুন

সাতক্ষীরা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ মে ২০২২, ২১:০১

জমির সীমানায় শৌচাগারের ট্যাংক নির্মাণকে কেন্দ্র করে ভাতিজার দায়ের কোপে নিহত হয়েছেন চাচা। সোমবার বিকাল ৫টার দিকে সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার গণেশপুর গ্রামে এ ঘটনা ঘটে। ঘাতক হাবিবুল্লাহকে আটক করে গণধোলাইয়ের পর পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।

নিহতের নাম সাইফুল ইসলাম (৩২)। তিনি কালিগঞ্জ উপজেলার গণেশপুর গ্রামের আলাউদ্দিন গাজীর ছেলে।

গণেশপুর গ্রামের বিলকিস বেগম জানান, মেয়ে মীম ও সজীবসহ তাকে বাড়িতে রেখে স্বামী সাইফুল কয়েক মাস আগে ভারতের তামিলনাড়ুতে কাজ করতে যান। গত ৮ মে সে বাড়িতে ফিরে আসে।

বিলকিস বেগম আরো জানান. তার ভাসুর আব্দুস সামাদ গাজী তার অংশ অনুযায়ী সীমানা নির্ধারণ করে সেখানে বাড়ি ঘর বানিয়ে বসবাস করছেন। এরপরও তিনি তার জমি তাদের (সাইফুল) সীমানার মধ্যে আছে বলে দাবি করে আসছিলেন। এ নিয়ে বিরোধও হয়েছে কয়েকবার। সোমবার বিকাল পাঁচটার দিকে তার স্বামী জমির সীমানার মধ্যে শৌচাগারের হাউজ বানাতে গেলে ভাসুর সামাদ গাজী এসে শাবল দিয়ে সাইফুলের মাথায় আঘাত করতে যান। শাবল ধরে ফেলে সাইফুল। চিৎকার শুনে তিনি ও তার বোন তানিয়া ঘটনাস্থলে ছুটে যান। কোন কিছু বুঝে ওঠার আগেই ভাসুর সামাদের ছেলে রতনপুর আইডিয়াল কলেজের স্নাতক পরীক্ষার্থ হাবিবুল্লাহ ধারালো রাম দা দিয়ে সাইফুলের পেটের মধ্যে ঢুকিয়ে দেয়। এতে সাইফুলের নাড়ি ভুঁড়ি বের হয়ে যায়। তাকে মুকুল গাজী ও ছোবহান মোটর সাইকেলে করে প্রথমে কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে ভর্তি না নেওয়ায় তাকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে বিকাল পৌনে ৬টার দিকে তিনি মারা যান। ক্ষুব্ধ জনতা ঘাতক হাবিবুল্লাহকে গণধোলাই দিয়ে গাছের সঙ্গে বেঁধে রাখে। পরে তাকে পুলিশে সোপর্দ করা হয়।

কালিগঞ্জ থানার উপপরিদর্শক আব্দুর রহিম জানান, সাইফুলের লাশের ময়না তদন্তের জন্য মঙ্গলবার সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। হত্যাকাণ্ডে ব্যবহৃত দা-সহ ঘাতক হাবিবুল্লাহকে গ্রেপ্তার করা হয়েছে।

(ঢাকাটাইমস/১৬মে/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :