বৈশাখী টিভিতে নতুন ধারাবাহিক ‘মহাজন’

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ মে ২০২২, ১১:২২

মহাজনের সুদের কারবারে অতিষ্ট গ্রামের প্রতিটি মানুষ। চারদিকে নেমে আসে কষ্টের অমানিশা। তারা বুঝতে পারে, সুদের টাকায় মানুষের উপকারের চেয়ে ক্ষতিই বেশি হয়। এমনকি বংশ পরম্পরা সুদের ঘানি টানতে টানতে ক্লান্ত হয়ে পড়ে গ্রামের মানুষ।

ইসলামে সুদকে নিষিদ্ধ করা হয়েছে, সেটা মনে প্রাণে উপলদ্ধি করতে থাকে গ্রামবাসী। তাই তারা সুদকে পরিহার করে জীবন গড়ার অঙ্গিকারাবদ্ধ হয়এমনই একটি সুন্দর ও শিক্ষণীয় গল্পে নির্মিত হয়েছে ধারাবাহিক নাটক ‘মহাজন’।

মজিবুল হক খোকন পরিচালিত এ নাটকের গল্প লিখেছেন টিপু আলম মিলন। নাট্যরূপ দিয়েছেন এন ডি আকাশ। প্রযোজনায় রয়েছেন ইমরান খান (ওয়েভার)। প্রকৃত পক্ষে ‘মহাজন’ গল্পের মাধ্যমে সমাজের কিছু অমানুষ মহাজনের চরিত্র প্রতিফলিত হয়েছে।

এই ধারাবাহিকের বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন রওনক হাসান, নাদিয়া আহমেদ, প্রাণ রায়, বড়দা মিঠু, সাব্বির আহম্মেদ, তারিক স্বপন, সোমা ফেরদৌস, তানিয়া সুলতানা স্নেহা, ইমরান হাসু, সুজাত শিমুল, সাইকা আহম্মেদ, মৌ মিতা মৌ, আশরাফুল আশিষ, হেদায়েত উল্লাহ তুর্কী, রাশেদ মামুন অপু, সুচনা সিকদারসহ অনেকে।

গত ১০ মে থেকে বৈশাখী টিভিতে ‘মহাজন’ ধারাবাহিকটির প্রচার শুরু হয়েছে। এই চ্যানেলে নাটকটি দেখা যাবে প্রতি সপ্তাহের মঙ্গল, বুধ এবং বৃহস্পতিবার রাত ৮ টা ৪০ মিনিটে। নাটকটি এরইমধ্যে দর্শকদের পছন্দের তালিকায় চলে এসেছে।

(ঢাকাটাইমস/১৭ মে/এমআই/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :