চাঁদপুরে সেপটিক ট্যাংকে কাজ করতে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৭ মে ২০২২, ১২:৪৩ | প্রকাশিত : ১৭ মে ২০২২, ১২:৩৮

চাঁদপুরের হাজীগঞ্জে নির্মাণাধীন ভবনের সেপটিক ট্যাংক থেকে সেন্টারিং খুলতে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে হাজীগঞ্জ বাজারের হকার্স মার্কেটে বারেক হাজীর নির্মাণাধীন ভবনে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- চাঁপাইনবাবগঞ্জ জেলার নাছোল উপজেলার সুখানদিঘি গ্রামের মো. সাজেমান আলীর ছেলে রাব্বানি (৩৮) ও তার ছোট ভাই মোহন (২২)।

স্থানীয় বাসিন্দা আরাফাত হোসেন বলেন, সকাল সাড়ে ৯টার দিকে মোহন নির্মাণাধীন ভবনের সেপটিক ট্যাংকের ভেতরে সেন্টারিং খোলার জন্য নামে। এরপর তার কোন সাড়া শব্দ না পেয়ে তার ভাই ওই বিল্ডিংয়ের কন্ট্রাক্টর রাব্বানিকে ফোন করা হয়। রাব্বানি এসে ভাইকে তোলার জন্য ট্যাংকির ভেতরে নামে। তারও কোন সাড়া শব্দ না পেয়ে ফায়ার সার্ভিসকে ফোন করা হয়। ফায়ার সার্ভিস এসে দুই ভাইকে সেপটিক ট্যাংকি থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তাদের উভয়ের ইসিজি করার পর হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. গোলাম মাওলা নঈম তাদেরকে মৃত্যু ঘোষণা করেন। পরে দুজনের মরদেহ হাজীগঞ্জ নিয়ে আসা হয়।

নিহতদের ছোট ভাই কাফি জানান, তার ভাই রাব্বানি ২০ থেকে ২৫ বছর যাবত হাজীগঞ্জে বিভিন্ন বিল্ডিংয়ের ঠিকাদার হিসেবে কাজ করে। আমি ও মেঝো ভাই মোহন তার সাথে বিভিন্ন সেন্টারিংয়ের কাজ করি। হঠাৎ এমন দুর্ঘটনা আমাদের পরিবারটি পথে বসে গেলো।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ বলেন, দুই ভাইয়ের মরদেহ থানায় আনা হয়েছে। আমরা ময়নাতদন্তের পক্ষে রয়েছি। পরিবার থেকে সিদ্ধান্ত দিলে বাকি আইনি ব্যবস্থা নেওয়া হবে।

(ঢাকাটাইমস/১৭মে/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :