বিশ্ব ফার্নান্দোর কনকাশন সাব রাজিথা

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৭ মে ২০২২, ১৫:৩২ | প্রকাশিত : ১৭ মে ২০২২, ১৩:৩০

দ্বিতীয় দিনের খেলায় বাংলাদেশি বাঁ-হাতি পেসার শরিফুল ইসলামের করা বল লঙ্কান ক্রিকেটার বিশ্ব ফার্নান্দোর হেলমেটে হিট করলে কিছুক্ষণ খেলা বন্ধ থাকে। পরে রিটার্য়াড হার্টে ছিলেন তিনি। তৃতীয় দিনে শোনা গেল নতুন খবর। বিশ্বর কনকাশন সাব হিসেবে কাসুন রাজিথাকে নামিয়েছে সফররত শ্রীলঙ্কা।

দ্বিতীয় দিনের চা পানের বিরতির তখন বাকি মাত্র তিন বল। বিশ্ব ফার্নান্দোকে আউট করার জন্য বারবার শর্ট বল করে যাচ্ছিলেন শরিফুল ইসলাম। ওভারের তৃতীয় বলটি ভালোভাবে ছেড়ে দিলেও, চতুর্থ বলে পারেননি বিশ্ব। শরিফুলের খাটো লেন্থের বল আঘাত হানে বিশ্বর হেলমেটে।

তাৎক্ষণিকভাবে মনে হয়নি তেমন সমস্যা হচ্ছে বিশ্বর। সেই ওভারের বাকি দুই বল খেলেই চা পানের বিরতিতে যান শ্রীলঙ্কার এ লেজের সারির ব্যাটার। তবে বিরতির পর আর নামতে পারেননি তিনি। আহত অবসর হয়ে সাজঘরেই থেকে যান বিশ্ব।

পরে আসিথা ফার্নান্দো আউট হয়ে গেলে আবার ব্যাটিংয়ে আসেন বিশ্ব। শেষ পর্যন্ত অপরাজিত থেকে যান তিনি। তখনও তেমন সমস্যা দেখা দেয়নি তার। যে কারণে সোমবার শেষ সেশনে ৪ ওভার বোলিংও করেন তিনি। এমনকি আজ সকালেও ৪ ওভার করানো হয় তাকে।

গত বছর এপ্রিলে পাল্লেকেলেতে বাংলাদেশের বিপক্ষে প্রথম ইনিংসে ৪ উইকেট নেন বিশ্ব। তাই এই ম্যাচে তাকে না পাওয়া বড় ধাক্কাই শ্রীলঙ্কার জন্য। প্রথম ইনিংসে ৩৯৭ রানে অলআউট হওয়ার পর সফরকারীরা বল হাতে সুবিধা করতে পারছে না। ১৫০ রানের জুটি ছাড়িয়েছে তামিম ইকবাল ও মাহমুদুল হাসান জয়ের

(ঢাকাটাইমস/১৭মে/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :