সালথায় শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা

প্রকাশ | ১৭ মে ২০২২, ১৬:২৮

সালথা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস

ফরিদপুরের সালথায় আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে মঙ্গলবার সকাল ১০টায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তারা বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হত্যাকে পরে তার কন্যা আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা ১৯৮১ সালের এই দিনে দীর্ঘ নির্বাসন শেষে বাংলার মাটিতে পা রাখেন। তিনি এসে নামাজ পড়ে প্রথমে দুটি কথা বলেছিলেন- আমি সব কিছু হারিয়েছি, আমার হারাবার কিছু নেই। আমি বাংলার প্রতিটি মানুষের জন্য কাজ করতে চাই। আপনারা আমাকে সহযোগিতা করবেন। সেই থেকে অদ্যাবধি তিনি মানুষের জন্য কাজ করে আসছেন।

উপজেলা আ.লীগ সভাপতি মো. দেলোয়ার হোসেন মিয়ার সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ওয়াদুদ মাতুব্বর, আ.লীগ সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান মিয়া, সহ-সভাপতি মো, কাজী দেলোয়ার, সাবেক উপজেলা চেয়ারম্যান মো. ওয়াহিদুজ্জামান, মহিলা ভাইস চেয়ারম্যান রূপা বেগম, গট্টি ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান লাবলু, জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য শওকত হোসেন মুকুল, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি রাকিবুল হাসান জুয়েল, ছাত্রলীগ সাধারন সম্পাদক শহিন আলম প্রমূখ।

সভা পরিচালনা করেন- উপজেলা আ.লীগের দপ্তর সম্পাদক মজিবুল হক। সভায় উপজেলা আ.লীগ সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন মিয়া,  যুবলীগ সভাপতি খায়রুজ্জামান বাবু, কৃষকলীগ সভাপতি সেলিম মোল্যাসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/১৭মে/এআর)